Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

ঝিনাইদহে নৌকা মার্কায় ভোট চাইলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ ঝিনাইদহ

ঝিনাইদহে নৌকা মার্কায় ভোট চাইলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ

ঝিনাইদহে নৌকা মার্কায় ভোট চাইলেন বঙ্গবন্ধু প্রজন্মলীগ। এ উপলক্ষে মঙ্গলবার বঙ্গবন্ধু প্রজন্মলীগ ঝিনাইদহ জেলা শাখার নবনির্বাচিত কমিটির উদ্যোগে বিশাল একটি মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের পাগলা কানাই সড়কের বঙ্গবন্ধু প্রজন্মলীগের জেলা কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুরাতন ডিসি কোর্ট চত্তরে এসে শেষ হয়। এরপর সেখানে সমাবেশ করে তারা। 

সমাবেশে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু প্রজন্মলীগের ঝিনাইদহ জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান রুবেল, সাধারন সম্পাদক এস এম মেহেদী হাসান জিকু, সহ-সভাপতি মঞ্জুর রাহি ইষ্টালিন, লাল্টু মন্ডল, রাসেল রানা, সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম উজ্জ্বল, দপ্তর সম্পাদক বশির আহম্মেদ, প্রচার সম্পাদক মোমিনুর রহমান প্রমূখ। 

বক্তারা কওমি জননী, গনতন্ত্রের মানস কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রার্থীকে মনোনয়ন দিবেন, সেই প্রার্থীর পক্ষে আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো বিজয়ী করতে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।  এর আগে তারা শহরে বিভিন্ন দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান ও চায়ের দোকানে নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেন।  এসময় বঙ্গবন্ধু প্রজন্মলীগের প্রায় পাঁচ শতাধিক নেতা কর্মী  উপস্থিত ছিলেন।