Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

শেখ হাসিনাকে ক্ষমতায় আনার লক্ষ্যে দক্ষিন সুনামগঞ্জে তৃণমূল আ’লীগের কর্মী সভা সুনামগঞ্জ

শেখ হাসিনাকে ক্ষমতায় আনার লক্ষ্যে দক্ষিন সুনামগঞ্জে তৃণমূল আ’লীগের কর্মী সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা এবং সুনামগঞ্জ ৫টি আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে তৃণমূল আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেল ৫টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে স্থানীয় পাগলা বাজারে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক  এনামুল কবির এনাথ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আব্দুল তাহিদ এর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম। কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী আব্দুল্লাহ, সহসভাপতি জগলুল হায়দার, সহ সভাপতি আবদুর নুর খান, সহ সভাপতি রাইজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরজ্ঞিত চৌধুরী টপ্পা, পূর্ববীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম রেজা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, পশ্চিম বীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নুর খান, সাধারন সম্পাদক জসিম উদ্দিন, পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জমশেদ আলী, শিমুলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হায়দার, সাধারন সম্পাদক ইমান উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা তাতীলীগের আহবায়ক গোলাম মোস্তফা, প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেননা দলের ত্যাগী নেতারা এই পাঁচ বছর স্থানীয় সংসদ সদস্য দ্বারা উপেক্ষিত ছিলেন, আর হাইব্রিড নেতাদের দলে অনুপ্রবেশের কারণে দলে কোন্দল সৃষ্টি হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তার সাথে রয়েছেন বলে দাবী করেন। তিনি আরো  বলেন বিভিন্ন গোয়েন্দা সংস্থার রির্পোট অনুয়ায়ী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে বিপুল সংখ্যক জনসমর্থন তার পক্ষে রয়েছে। তাই আগামীতে এই আসনে সঠিক ও গ্রহনযোগ্য প্রার্থীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

অপরদিকে আগামী একাদশ জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর) আসনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালামকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান কর্মী সভায় আসা তৃণমূলেরদলীয় নেতাকর্মীরা।  

এই বিভাগের অন্যান্য খবর