Opu Hasnat

আজ ১৮ নভেম্বর রবিবার ২০১৮,

সুনামগঞ্জে দুইদিন ব্যাপী কর্মশালার সনদপত্র বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে দুইদিন ব্যাপী কর্মশালার সনদপত্র বিতরণ

সুনামগঞ্জে দুই দিনব্যাপি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর আয়োজনে ও ন্যশনাল অ্যালায়ন্স অব হিউমেনিটিরিয়ান এক্টরস বাংলাদেশ (নাহাব) এর সহযোগিতায় সাংবাদিকদের নিয়ে দুর্যোগঝুকিঁ হ্রাস ও জলবায়ু পরিবর্তন-অভিযোজন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে।

প্রশিক্ষন কর্মশালায় জেলায় কর্মরত ২৩ জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং ২জন বেসরকারী উন্নয়ন সংস্থা (এনজিও)’র প্রতিনিধি অংশগ্রহন করেন। 
বৃহস্পতিবার সকাল ৯টায় স্থানীয় সার্কিট হাউস মিলনায়তনে শুরু হওয়া এ কর্মশালা চলে একটানা বিকেল ৩টা পর্যন্ত। 

পিআইবি’র সহকারী প্রশিক্ষক তানিয়া পারভিনের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণপ্রাপ্ত সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ। এ সময় বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, নাহাব এর কারিগরি উপদেষ্টা আব্দুল লতিফ, ঢাকা আহসানিয়া মিশনের প্রধান সিসি এন্ড ডিআরআর মো. জাহাঙ্গীর আলম প্রমুখ। প্রশিক্ষনার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সাংবাদিক ফোরামের সহ সভাপতি, আরটিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার,দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি আল হেলাল, সুনামগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মো. সেলিম আহমদ, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন প্রতিনিধি মাসুম হেলাল, বিজয় টিভি’র প্রতিনিধি অরুণ চক্রবর্তী, , দৈনিক জনকন্ঠ ও মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক জালালাবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক কালেরকন্ঠ প্রতিনিধি শামস শামিম, নিউজ ২৪ টেলিভিশন ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি বুরহান উদ্দিন, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি সাহাব উদ্দিন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি জাকির হোসেন, চ্যানেল ২৪ প্রতিনিধি এ আর জুয়েল, , দৈনিক আজকালের খবর প্রতিনিধি আমিনুল হক, দৈনিক সুনামকন্ঠের স্টাফ রিপোর্টার শহিদনুর আহমেদ, ২৪ ঘন্টার জেলা প্রতিনিধি কেএম শহীদুল,এসটিভি প্রতিনিধি রুজেল আহমেদ, দৈনিক সুনামগঞ্জের খবরের প্রতিনিধি আল আমিন, দৈনিক আলোকিত সুনামগঞ্জ প্রতিনিধি লিপসন আহমেদ প্রমুখ। 

 

এই বিভাগের অন্যান্য খবর