Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ শোভাযাত্রা সুনামগঞ্জ

‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ শোভাযাত্রা

সুনামগঞ্জে হাওর এলকার মানুষের দীর্ঘাদনের দাবি ও স্বপ্ন ‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল’ মন্ত্রিসভায় অনুমোদন হওয়ায় সুনামগঞ্জ জেলাবাসীর আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে সুনামগঞ্জ জেলাবাসীর ব্যানারে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের অংশগ্রহনে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রিয় শহিদ মিনারে গিয়ে এক সমাবেশ অনুষ্টিত হয়।

এ সময় আনন্দ শোভাযাত্রায় অংশ নেন অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,পুলিশ সুপার বরকুতুল্লাহ খান,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,সংস্কৃতিককর্মী প্রদীপ পাল নিতাই, ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের লোকজন।

উল্লেখ্য-গত ৪ নভেম্বর মন্ত্রিসভার একনেকে সুনামগঞ্জ সদর উপজেলায় মদনপুর এলাকায় প্রায় ১২ শো কোটি টাকার ব্যায়ে ‘সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল’ নির্মানের অনুমোদন হয়।এতে সুনামগঞ্জ হাওর এলকার সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ উচ্চাসের সৃষ্টি হয়।

 

এই বিভাগের অন্যান্য খবর