Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

চুয়াডাঙ্গায় পুলিশের কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় পুলিশের কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদকব্যবসায়ী আবুল বাসার ওরফে পাপ্পু খোড়া নিহত হয়েছেন। বুধবার দিনগত রাত ৩টার দিকে সদর উপজেলার উজলপুর মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, বোমা ও ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। নিহত আবুল বাসার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে। 

পুলিশ জানায়, বুধবার দিনগত রাতে উজলপুর এলাকায় পুলিশ নিয়মিত টহল দিচ্ছিলো। সীমান্ত এলাকা থেকে মাদকের চালান আসছে এমন খবর পেয়ে পুলিশ বেগমপুর ইউনিয়নের  উজলপুর মাঠের ওঁত পেতে থাকে। এসময় মাদকব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে মাদকব্যবসায়ীরা পিছু হটে। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী মাঠে উপস্থিত হয়। তাদের সাথে নিয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তার নাম আবুল বাসার ওরফে পাপ্পু খোড়া বলে সনাক্ত করে এলাকাবাসী। সে  সদর উপজেলার আকন্দবাড়িয়ার বজলুর রহমানের ছেলে। পাপ্পু খোড়া এলাকার শীর্ষ মাদকব্যবসায়ী। পরে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, ৪টি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী পাপ্পুর বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে।