Opu Hasnat

আজ ১৮ নভেম্বর রবিবার ২০১৮,

আজ ০৮ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিন কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৮ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিন কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে কোনও বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। পূজাপাঠের জন্য চাপ বাড়তে পারে। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা  হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। কাঠের কাজ যারা করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে অশান্তি। আর্থিক চাপ থাকবে।

বৃষ : প্রেমিকার জন্য মনে অবসাদ বাড়তে পারে। তৃতীয় কারও জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও ক্ষত অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

মিথুন : সকাল থেকে মাথার ব্যথার কষ্ট পেতে হবে। খাবারের জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। ব্যবসায় মনে একটু চিন্তা বৃদ্ধি। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ নষ্ট হতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা হতে পারে।

কর্কট : স্বামী, স্ত্রী মিলে ভ্রমণে যাওয়ার আলোচনা হতে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারা দিন কোনও কাজের চাপ বাড়তে পারে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ হতে পারে। আজ সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ হবে। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা বাড়বে। বিবাহের ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে।

সিংহ : বাড়তি কোনও ব্যবসা থাকলে তাতে ভাল করে নজর দিন। মা, বাবার সঙ্গে কোনও কারণে তর্ক হতে পারে। ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পড়ে কিছু উপহার আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারে শান্তি ফিরবে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয়ে আলোচনা হতে পারে।

কন্যা : কর্মস্থানে রাগ সংযত রাখুন। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসায় ক্রেতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট হতে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় হবে।  ভাই, বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কোনও ক্ষতির সম্ভাবনা আছে। ঘারের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : আগুন থেকে একটু সাবধান থাকা দরকার। কোনও মিথ্যা বদনাম জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক হতে পারে। ব্যবসা স্থান মধ্যম। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনও ভাল কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

বৃশ্চিক : অনেক দিনের কোনও প্রেমের আশা পূর্ণ হতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ কমতে পারে। কোনও বাজে কথা বলবার জন্য অনুশোচনা হতে পারে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসা আটকে যাবে। শরীরের কোনও কষ্ট বৃদ্ধি। মেয়ের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা।

ধনু : সকাল থেকে মনের দিকে চঞ্চল ভাব বাড়তে পারে। আজ সারা দিন পিতার সম্পত্তির ব্যাপারে আলোচনা। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহ জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনও কারণে আজ চাপ বাড়তে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনও কাজে মনের শান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সন্তানের শরীর নিয়ে চিন্তা।

মকর : ভাল কজের জন্য দিনটি শুভ নয়। আজ সংসারে কোনও তৃতীয় ব্যক্তির জন্য বিবাদ মিটতে পারে। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আসা নিয়ে আলচনা। কৃষি কাজে সাফল্য আসতে পারে। পেটের যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনার দিকে কোনও অসুবিধা হতে পারে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। খরচের পরিমাণ বাড়তে পারে।

কুম্ভ : মনে দুষ্ট বুদ্ধি আসতে পারে। শরীর ও মনের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসায় কোনও কর্মচারীর দ্বারা ক্ষতি হতে পারে। স্ত্রীর কারণে কোনও খরচ কমতে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী, স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় কোনও পরিবর্তন হতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। চোখের কোনও কষ্ট বাড়তে পারে।

মীন : প্রভাবশালী ব্যক্তির জন্য কর্মস্থানে উন্নতি। ব্যবসায় মহাজনে সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন না। স্ত্রীর কাছে কোনও খারাপ কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বাড়িতে কোনও নতুন লোকের থেকে দুঃখ আসতে পারে। আজ বন্ধুর জন্য কোনও কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য আসতে বিলম্ব হবে। ব্যবসায় উন্নতির যোগ দেখাযাচ্ছে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা।