Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

পাবনায় এডওয়ার্ড কলেজ ছাত্রকে ছুরি মেরে হত্যা, আটক ১ পাবনা

পাবনায় এডওয়ার্ড কলেজ ছাত্রকে ছুরি মেরে হত্যা, আটক ১

পাবনায় এক কলেজছাত্রকে ছুরি মেরে হত্যার ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ইবনে মিজান জানান, মঙ্গলবার (০৬ নভেম্বর) রাতে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত আহমেদ মিশকাত মিশু (২৪) পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে। মিশকাত মিশু পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র ছিলো। মিশুর বাবা গোলাম মোস্তফা বলেন, রাত ৯টার দিকে তাকে মোবাইল ফোনে ডেকে এডওয়ার্ড কলেজে নিয়ে এলোপাতাড়ি ছুরি মারা হয়।
স্থানীয়রা তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে জিম (২৩) নামে একজনকে আটক করে।
পুলিশ কর্মকর্তা মিজান বলেন, “শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।” লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই নৃশংস হত্যার বিচার চেয়ে শোক জ্ঞাপন করেছেন, হৃদয়ে পাবনার আহবায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম এর উপদেস্টা সম্পাদক ইঞ্জি. শওকাত ওসমান, নির্বাহী সম্পাদক তামান্না তানজীন জান্নাতী, পথ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম শফিক। তারা এক বিবৃতিতে মহান আল্লাহ তা’আলার দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।