Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তি দিতে হবে রাজবাড়ী

মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তি দিতে হবে

রাজবাড়ী জেলা বিএনপির  সভাপতি ও রাজবাড়ী-১ আসনের  সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেছেন, সারাদেশে গুম, খুন  ও  মিথ্যা মামলার রাজত্ব চলছে। আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবী মামলা প্রদান করা হচ্ছে। আবার ওইসব মামলায় জেল হাজতেও পাঠানো হচ্ছে। আমরা অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তির দাবী জানাই। 

বুধবার সকালে রাজবাড়ী জজ কোর্ট প্রাঙ্গনে সাজাপ্রাপ্ত  বিএনপির নেতা কর্মীদের সাথে দেখা করতে এসে রাজবাড়ী-১ আসনের  সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম এ  সব  কথা  বলেন।
এরআগে  সকালে পুলিশের গাড়িতে হামলা বেআইনীভাবে জনতাবদ্ধ হয়ে সড়ক অবরোধ করার মামলায় বিএনপির ২৭ নেতা কর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মামলাসুত্রে জানাযায়, গত ১৮ সেপ্টেম্বর বিকেলে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় পদ্মার মোড় এলাকায় বিএনপির নেতাকর্মীরা বেআইনীভাবে জনতাবদ্ধ হয়ে সড়ক অবরোধ করে সেই সাথে ইট পাটকেল নিক্ষেপ করে  পুলিশের গাড়ি ভাঙ্গচুর করে।  এ ঘটনায় পরদিন ১৯ সেপ্টেম্বর পুলিশ বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় ৪৭ জনকে আসামী  করে মামলা দায়ের করে। বুধবার সকালে মামলার ২৭ আসামী আদালতে হাজির হয়ে জামিন চাইলে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।