Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

পাবনায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু পাবনা

পাবনায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু

নৌকার পক্ষে ভোট চাইলেন পাবনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলোচিত মেয়র প্রার্থী রকিব হাসান টিপু। তিনি পাবনা সদর উপজেলার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে ভোট চেয়ে সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ড সংবলিত লিফলেট বিতরণ করছেন। রকিব হাসান টিপু পাবনা-৫ আসনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন দলমত নির্বিশেষে সকলকেই তিনি নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করার আহবান জানান।

গত কয়েক দিন ধরেই তিনি পাবনা পৌরসভার টেকনিক্যাল মোড়, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে, কাচারীপাড়া, কদমতলা মোড়, বাণী সিনেমা হল, ইন্দিরা মোড়, কলেজ গেট, রাধানগর, মক্তব মোড়, গাছপাড়া, মেরিল মোড়, হাসপাতাল রোড, থানা মোড়, লাইব্রেরী বাজার, কাশিপুর, হেমায়েতপুর, নাজিরপুর বাজার, দাপুনিয়া বাজার, আট মাইল বাজার, টেবুনিয়া, মালিগাছা, পাবনা বড় বাজারসহ সদর উপজেলার বিভিন্ন গ্রাম ও হাট-হাটবাজারে সভা, সমাবেশ, পথসভার মাধ্যমে সরকারের উন্নয়নের চিত্র সংবলিত লিফলেট জনগণের কাছে তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।

এ ছাড়াও তিনি রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, শ্রমিক ও পেশাজীবিসহ সকল শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করে জননেত্রী শেখ হাসিনার আদর্শ ও ন্যায়-নীতির নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে দোয়া কামনা করেন তিনি।

এসময় রকিব হাসান টিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে আমাদের এই পাবনা তথা সমগ্র দেশের যে উন্নয়ন হয়েছে তা কল্পনাতীত। আমরা না চাইতেই অনেককিছু পেয়ে গেছি। এগুলো শুধু আমাদের মুখের কথা নয়, তা দৃশ্যমান। আমরা আজ পাবনা থেকে ট্রেনে চড়ে বিভিন্ন গন্তব্যে যাচ্ছি, আমাদের সন্তানদের উচ্চ শিক্ষার জন্য এখন আর বাইরে যেতে হয় না, এই জেলা শহর থেকেই পড়ালেখা করে চিকিৎসক হচ্ছে, তীব্র গরমেও এখন আর তেমন লোডশেডিং হয় না, দেশের একমাত্র পারমানবিক কেন্দ্রে অসংখ্য কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে। তাই নৌকা প্রতীককে বিজয়ী করা পাবনাবাসীর এখন নৈতিক দায়িত্ব।

গণসংযোগে বড় বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মো. নাজিম উদ্দিন গামা, ৭৫ এর ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক মো. নবীন হোসেন, জেলা স্বেচ্ছাসেবক যুবলীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর শেখ ইকবাল, জেলা যুবলীগের তথ্য সম্পাদক মাহমুদুজ্জামান মিলন, সহ-প্রচার সম্পাদক জুয়েল চৌধুরী, পাঠাগার সম্পাদক আসাদুজ্জামান হেলাল, যুবলীগ নেতা মামুন আজিজ খান তুষার, জিয়াউল কবির সুমন, আকাশ, ছাত্রলীগ নেতা মাহমুদুল ওয়াহিদ, আকরাম হোসেন, রাকিবুল ইসলাম রকিব, মান্না, লিটন, ছাত্রলীগ নেতা লিটন, শাকিব, রন্টিসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।