Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আটকের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ মিডিয়াসুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আটকের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ, দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক শেরগুল আহমদকে গ্রেফতারের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। 

সোমবার প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দরা এক যুক্ত বিবৃতিতে বলেন, অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর কলেজে’র অধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। প্রায় একযুগ ধরে সুনামগঞ্জ প্রেসক্লাবের দায়িত্ব পালন করছেন। এবং সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন। সম্প্রতি পৌর ডিগ্রি কলেজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত নবায়ন প্রস্তাব জমাদানের জন্য তিনি ঢাকা গিয়েছিলেন। ঢাকায় ক্যাপিটাল হোটেল অবস্থানকালে পুলিশ আটক করায় আমরা তীব্র নিন্দা জানাই।  এবং অবিলম্বে মুক্তির দাবী করছি। 

বিবৃতিদাতারা হলেন, সুনামগঞ্জ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়, সহ সভাপতি রওনক আহমেদ, যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মোঃ সেলিম আহমদ, প্রেসক্লাবের অন্যতম সদস্য ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, এস.এ টিভি’র প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক যায় যায় দিন প্রতিনিধি ঝুনু চৌধুরী, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল,  ইউএনবি প্রতিনিধি অরুণ চক্রবতী, সাংবাদিক সাহাব উদ্দিন আহমেদ, স্বপন কুমার সরকার, মোঃ আমিনুল হক, সিরাজুল ইসলাম শ্যামল, এ কে পাশা, সোহেল আলম প্রমুখ।