Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

ফেন্ডস ক্লাবকে ৫-১ গোলে হারিয়ে দূর্লভপুর যুব ওয়ান্ডার্স ক্লাবের প্রথম রাউন্ড বিজয় খেলাধুলাসুনামগঞ্জ

ফেন্ডস ক্লাবকে ৫-১ গোলে হারিয়ে দূর্লভপুর যুব ওয়ান্ডার্স ক্লাবের প্রথম রাউন্ড বিজয়

সুনামগঞ্জ সদর উপজেলা মোল্লাপাড়া ইউনিয়নের দূর্লভপুর গ্রামের মাঠে যুব সমাজকে মাদক মুক্ত রাখতে ৫দিনব্যাপী ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। 

সোমবার বিকেল ৪টায় দূর্লভপুর যুব ওয়ান্ডার্স এর আয়োজনে এ ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্ভোধন করেন  বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র বাসক সুনামগঞ্জ জেলা সভাপতি মো: ফজলুল হক অনুষ্ঠিত হয়। 

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় খোলা কমিটির সভাপতি মো: তোরাব আলী মহরিয়ের সভাপতিত্বে ও রায়হান আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র বাসকের সুনামগঞ্জ জেলা সভাপতি মো: ফজলুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: মাজহারুল ইসলাম উকিল, খেলা কমিটির উপদেষ্টা হাবিবুর রহমান, মজিদ মেম্বার, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র বাসকের সুনামগঞ্জ জেলা সহ সভাপতি মো: আলমগীর হুসেন, সদর থানা সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান রাজ,  খেলা কমিটির সধারণ সম্পাদক মো: ইউনুছ আলী, সহ সাধারণ সম্পাদক মো: আব্দুল হান্নান প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সদস্য জুয়েল আহমেদ, জমির আলী, জাকির আলম, সবুজ আলী সহ আরো অনেকে। উদ্বেধনী খেলা প্রথম দিনে দূর্লভপুর যুব ওয়ান্ডার্স ক্লাব বনাম ফেন্ডস ক্লাব দুটি দল অংশ গ্রহন করেন । খেলায় ফেন্ডস ক্লাবকে ০৫-০১ গোলে পরাজিত করে দূর্লভপুর যুব ওয়ান্ডার্স ক্লাব  প্রথম রাউন্ড খেলায় বিজয়ী হয়।

বক্তারা বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার আজ জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসাবে বিশে^র কাছে পৌঁছে দেওয়ার যে পরিকল্পনা করেছেন তার একটি অংশ হচ্ছে খেলাধুলা। খেলাধূলা আজ আমাদের বাংলাদেশ বিশ্বের কাছে পরিচিত একটি দেশ শুধু তাই নয় খেলাধূলাই পাড়ে একমাত্র যুব সমাজকে মাদকের কাল থাবা থেকে রক্ষা করতে। সে জন্যই গ্রামে গ্রামে খেলাধুলা আয়োজন করে যুব সমাজকে মাদক মুক্ত রাখার লক্ষ্যেই গ্রামে এই খেলার আয়োজন করা হয়েছে। এবং আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পূনরায় বিজয়ী করতে খেলোয়ার ও এলাকার জনগনের প্রতি আহব্বান জানান বক্তারা।