Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

আজ ০৪ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আন্তরিক ব্যবহারের জন্য স্বজনদের সঙ্গে বিরূপতা কাটতে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে কোনও সমস্যা বাড়তে পারে। কোনও বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। ব্যবসার দিকে দিনটি ভাল যাবে না। সন্তানের কোনও কাজের জন্য মনে আনন্দ বৃদ্ধি। কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ বাড়তে পারে।

বৃষ : কর্মস্থানে উন্নতির সূত্রে উপার্জন বৃদ্ধি। ব্যবসায় খুব ভাল কোনও পরিবর্তন। তবে দিনের শেষের দিকে কোনও অশান্তি হতে পারে। বন্ধুর দ্বারা দাম্পত্য সমস্যার সমাধান হতে পারে। শিল্পীদের কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তির  ব্যাপারে আয় বাড়তে পারে। সন্তানের কোনও কাজের জন্য মনে আনন্দ বৃদ্ধি। আবেগের দ্বারা কোনও কাজে করতে হতে পারে।

মিথুন : চলাফেরায় একটু সাবধান থাকা দরকার। পায়ে কোনও আঘাত লাগতে পারে। কোনও শুভ কাজের যোগাযোগ আসতে পারে। বাড়ির কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসায় ভাল সময় আসছে। আর্থিক ব্যাপারে একটু চাপ কমতে পারে। চাকরির স্থানে অযথা কোনও অশান্তি বাড়তে পারে। সংসারের কাজের জন্য বহু ব্যয় বাড়তে পারে। লটারি ও ফাটকা কিছুতে অর্থ নষ্ট হতে পারে।

কর্কট : হৃদযন্ত্রের সমস্যা উপেক্ষা করা ঠিক হবে না। শরীরে কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। বন্ধুর কোনও কথায় আপনার মনে আঘাত লাগতে পারে। কোনও প্রতারক থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষার ভাল সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও ভাবে দূরত্ব বাড়তে পারে। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। বাড়িতে কোনও অপ্রীতিকর আবস্থা আসতে পারে।

সিংহ : কর্মস্থানে কোনও জটিল সমস্যা কেটে যেতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। বেকারদের জন্য কাজের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে। ভাই, বোনে পিতার সম্পত্তি নিয়ে কোনও ঝগড়া হতে পারে। ব্যবসায় কোনও নতুন সমস্যা হতে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পারিবারে কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। অতিরিক্ত আবেগের জন্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। স্ত্রীর শরীরের ব্যাপারে কোনও খরচ বৃদ্ধি।

কন্যা : আর্থিক সমস্যা কেটে যেতে পারে। অপর কাউকে নিয়ে বাড়িতে অশান্তি বৃদ্ধি পেতে পারে। পূজা পাঠের জন্য বাড়িতে আনন্দ ও খরচ বাড়তে পারে। নামী কোনও সংস্থার সঙ্গে কাজের যোগাযোগ হতে পারে। বন্ধু মহলে তর্ক থেকে কোনও বিবাদ হতে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য কর্মস্থানে কোনও ক্ষতি হতে পারে। শেয়ার বা ফাটকায় অর্থ আসতে পারে, তবে খুব সাবধানে লগ্নি করুন।

তুলা : কর্মস্থানে কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুযোগ আসতে পারে। অংশীদারি কোনও ব্যবসায় একটু বিবাদের যোগ। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। পিতার সঙ্গে আলোচনা করে নতুন ব্যবসা শুরু করুন। সামাজিক কোনও কাজে যোগদান। আইনি কোনও কাজে একটু ভাল সময় আসতে পারে। ভ্রমণে একটু সমস্যা হতে পারে।  

বৃশ্চিক : পড়াশোনার জন্য কোনও ভাল লোকের সাহায্য পেতে পারেন। বিদেশে কোনও কাজের জন্য যোগাযোগ হতে পারে। ব্যবসায় বাড়তি কোনও বিনিয়োগ করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে।

ধনু : কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ দিয়ে দিনটি শুরু হতে পারে। ব্যবসায় কোনও কাজের জন্য অর্থ খরচ হতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে অকারণে তর্ক বাধতে পারে। দিনের শেষের দিকে ব্যবসার ব্যাপারে চাপ বৃদ্ধি। আইনি কোনও কাজের ব্যপারে একটু সুবিধা পেতে পারেন। বাড়িতে বিবাহ সংক্রান্ত আলোচনা হতে পারে।

মকর : বাড়িতে কোনও কাজের জন্য চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় একটু চিন্তা করে বিনিয়োগ করা দরকার। সন্তানের কোনও কাজের জন্য চিন্তা বাড়তে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সঙ্গীত শিল্পীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও প্রকার অশান্তি বৃদ্ধি। স্ত্রীর আবদার না পূরণ করবার জন্য বিবাদ। দিনের শেষের দিকে কোমরে আঘাত লাগতে পারে।

কুম্ভ : পারিবারিক বিবাদ কাজের ক্ষতি করতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে, একটু সাবধান থাকুন। ব্যবসার দিকে কোনও ভাল সংবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। খেলাধূলার দিকে জয় লাভ হতে পারে। শরীরের দিকে কোনও আসুবিধা আসতে পারে। চাকরির স্থানে কোনও লোক আপনার বদনাম করতে পারে।

মীন : সামজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। ব্যবসার দিকে ঋণ নিতে হতে পারে। ব্যবসা ভাল যাওয়ার সম্ভাবনা। বন্ধুর কোনও কথায় মনে আনন্দ বৃদ্ধি। আলসার জাতীয় রোগ বাড়তে পারে। পুরনো গৃহ সংস্কারের জন্য খরচ বাড়তে পারে। লটারি থেকে কিছু পাওনা আশা করবেন না। দিনের শেষের দিকে কোনও শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।