Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

ইবিতে ভর্তিচ্ছুদের পাশে থাকবে বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি ক্যাম্পাস

ইবিতে ভর্তিচ্ছুদের পাশে থাকবে বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্নাতক প্রথম বর্ষের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছু সকল পরীক্ষার্থীদের পাশে থাকবে বরিশাল বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতি, ইবির সদস্যরা।

ইবিতে আসন্ন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৪ ও ৫ নভেম্বর এ উপলক্ষে বিগত বছরের ন্যায় এবারও বৃহত্তর বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে ভর্তিচ্ছুদের থাকার ব্যবস্থা করার পাশাপাশি পরীক্ষার্থীদের সার্বক্ষণিক সাহায্য তদারকির জন্য গঠন করা হয়েছে বিশেষ কমিটি। 

এ বিষয়ে বরিশাল বিভাগীয় ছাত্র সমিতির সভাপতি মাকসুদুর রহমান বলেন, বরিশাল থেকে আগত সকল ভর্তিচ্ছুদের সার্বিক সহযোগিতায় নিয়োজিত থাকবে বরিশাল বিভাগীয় ছাত্র সমিতি, ইসলামী বিশ্ববিদ্যালয়।আমরা  আমাদের সাধ্যমত প্রতি বছরের ন্যায় এবারও ভর্তিচ্ছুদের সহযোগিতা করবো।

সাধারন সম্পাদক আমিমুল এহসান আরিফ বলেন এ বছর পরীক্ষার্থীদের চাপ বেশি থাকবে। আমরা সবাই তাদের সার্বিক সহযোগিতা করার জন্য প্রস্তুত।ভর্তি পরীক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে তারা আমাদের পাশে পাবে। এছাড়াও পরীক্ষার্থীদের সাথে আগত অভিবাবকদের থাকার জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

নবনিযুক্ত প্রচার সম্পদক মোস্তাফিজ রাকিব বলেন, ইতিমধ্যে ভর্তিচ্ছুদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গায় পোস্টার ও ব্যানার সাটিয়ে দিয়েছি এছাড়া সোশ্যাল মিডিয়ায় আমরা বরিশাল থেকে আগত পরীক্ষার্থীদের বিভিন্নভাবে সাহায্য করে যাচ্ছি।  

ছাত্রী বিষয়ক সম্পাদিকা মুশফিকা জাহান বলেন, বরিশাল থেকে আগত ছাত্রীদের জন্য আমরা ছাত্রী হলে থাকার ব্যবস্থা করেছি পাশাপাশি আমরা পরীক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ দিয়ে পাশে থাকবো।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সর্ববৃহৎ ও সর্বপ্রথম ছাত্রকল্যাণ সমিতি বরিশালবিভাগ ছাত্র কল্যান সমিতি সেই ১৯৯২ সাল থেকে বৃহত্তর বরিশাল বিভাগ তথা দক্ষিণ অঞ্চল থেকে আগত  ইবিতে পড়ুয়া শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সুদীর্ঘ ২৬ বছরে সংগঠনটি ভালোবাসার সংগঠনে পরিণত হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর