Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বেনাপোল কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত যশোর

বেনাপোল কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) : যশোরের শার্শা উপজেলার কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন, বিদ্যুৎ উদ্বোধন, ও মা সমাবেশ করেন স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন মায়েদের উদ্দেশ্য বলেন, শিক্ষিত জাতি ছাড়া কখনো উন্নত রাষ্ট্র কল্পনা করা যায় না। দেশকে উন্নত করতে হলে সবার আগে প্রয়োজন শিক্ষিত জাতি গঠন করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল কোমলমতী শিশুদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করছেন। আত্মবিশ্বাস- আত্মমর্যাদাবোধ একটি জাতিকে এগিয়ে নিয়ে যেতে পারে। 

বৃহস্পতিবার বিকালে শার্শা উপজেলার কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে কুদলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত  ভবন উদ্বোধন, ইউনিয়নের কৃতি শিক্ষার্থী ও তাদের মায়েদের সম্বর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন ।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এনামুল হক লতার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেখ আফিল উদ্দিন এমপি ।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, মনে রাখতে হবে, দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনার আমার সকলের সহযোগিতা দেশকে উন্নয়নের মহা সড়কে চলমান করেছেন। যা দেখে বিশ্ববাসী অবাক হয়েছেন। তাই, উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে বার বার প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজন। তাই, আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মার্কা নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশকে উন্নয়নশীল দেশ গড়ার সুযোগ দেওয়ার আহবান ব্যক্ত করেন আফিল উদ্দিন এমপি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এসময় উপস্থিত ছিলেন শার্শা  উপজেলার যুবলীগের আহ্বায়ক অহিদুজ্জামান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহারব হোসেন, বেনাপোল  ইউপি চেয়ারম্যান বজলুর রহমান ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ।