Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডার গার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন বৃত্তি প্রদান পাবনা

পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডার গার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন বৃত্তি প্রদান

পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র আয়োজনে ২০১৭ সালের বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১০টায় পাবনা জেলা পরিষদ মিলনায়তনে ৩টি গ্রেডে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া একটি জাতি কখনো উন্নয়নের শিখরে পৌঁছাতে পারে না। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার জন্য সরকার বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। তিনি আরও বলেন, শুধু শিক্ষিত হলেই হবে না, একজন ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।

পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র সভাপতি মো: বরকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আশেকুর রহমান আশিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র উপদেস্টা ও পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মো. মাহবুব-উল আলম মুুকুল, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সাঈদা শবনব, বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক পাবনা কলেজের সাবেক অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, পাথফাইন্ডার কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন প্রমূখ। 

এসময় পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন এর সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মমতাজ মনিম ছবি, দৃষ্টি স্কুলের অধ্যক্ষ শেখ মো. শফিকুর রহমান আরিফ, ইকরা কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. নাজমুল করিম, সাংগঠনিক সম্পাদক রেডিয়েন্ট রে কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ তানিয়া ইয়াছমিন সিমা, প্রচার ও দপ্তর সম্পাদক ইসলামপুর আইডিয়াল কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো: মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাদ-নূূরানী প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কে.জে.এ. কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ কাজী মিনারা সেলিম, কার্যকরি সদস্য ওয়েল ফেয়ার মডেল স্কুলের অধ্যক্ষ আবু মুসা, খন্দকার আব্দুল জব্বার ইসলামিক কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলামসহ বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।