Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ পঞ্চগড়

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

পঞ্চগড়ের সদর উপজেলার তেঁতুলিয়া-ঢাকা মহাসড়কের দশ মাইল নামক স্থানে যাত্রীবাহী বাস ও বৈদ্যুতিক খুঁটিবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২০ জন। তাদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আজ (২৬ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এ সময় ভজনপুর এলাকা থেকে আসা বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৯ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। পরে পঞ্চগড় এবং তেঁতুলিয়া দমকল বাহিনীর দুইটি ইউনিট ও পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, পঞ্চগড় থেকে ভাই-বোন এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। পথে ১০ মাইল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এ হতাহতের ঘটনা ঘটে।

পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসক মনোয়ারুল ইসলাম জানিয়েছেন, আহতদের হাসপাতালে নিয়ে আসার পরে দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। আহতদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।