Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

ইন্দুবালা’র ‘শুক্লা’ চরিত্রে নায়িকা শাহনুর বিনোদন

ইন্দুবালা’র ‘শুক্লা’ চরিত্রে নায়িকা শাহনুর

শুক্লার স্বামী মারা গেলে জমিদার তাকে রক্ষিতা হিসেবে রেখে দেন। জমিদারের স্ত্রী খুব ভালো মনের একজন মানুষ। কিন্তু শুক্লা জমিদারের নানা অত্যাচার সহ্য করতে না পেরে এক সময় জমিদারকে খুন করেন। এগিয়ে যায় ইন্দুবাল চলচ্চিত্রের গল্প। 

এই ছবিতে শুক্লা চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনুর। চরিত্র সম্পর্কে নায়িকার ভাষ্য, ‘এটি খুব চ্যালেঞ্জিং একটি চরিত্র। আর একটু চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে উপস্থাপন করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। সত্যি বলতে কি শুক্লা চরিত্র আমাকে ভীষন মুগ্ধ করেছে। যে কারনে পুরো গল্পটি শুনে ইন্দুবালায় কাজ করতে আগ্রহী হয়ে উঠেছি। শুক্লা চরিত্রটিতে কাজ করতে নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস অভিনয় দিয়ে শুক্লাকে প্রাণবন্ত একটি চরিত্রে রূপদান করতে পারবো। পরিচালককে ধন্যবাদ আমাকে এমন একটি চরিত্রে চুড়ান্ত করার জন্য। শাহনুর আরও বলেন, নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে তিনি ইন্দুবালা চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিবেন। 

এদিকে গেলো প্রায় এক সপ্তাহ শাহনুর নিজের গ্রামের বাড়ি নড়াইলের তুলারামপুরে কাটিয়েছেন। সেখানে তিনি দীর্ঘদিন ধরে মানব সেবার কাজ করে আসছেন। স্থানীয় স্কুল, মসজিদ, কালভার্ট, রাস্তা গড়ে তুলতে আর্থিকভাবে সহযোগিতা করে আসছেন। পাশাপাশি শিশুদের স্কুলে ভর্তি করতেও সহযোগিতার হাত বাড়িয়ে দেন এই নায়িকা। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণের কাজেও অংশ নিচ্ছেন এই অভিনেত্রী।