Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সুজানগরে নৌকার প্রচারে আশিকুর রহমান খান সবুজ পাবনা

সুজানগরে নৌকার প্রচারে আশিকুর রহমান খান সবুজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে। এর মধ্যে নৌকা মার্কার প্রচারণায় মাঠে নেমেছে পাবনা-২ (সুজানগর-বেড়া আংশিক)আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আশিকুর রহমান খান সবুজ। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির (২০০২-২০০৬) সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির (২০০৬-২০১২) সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় উপ-কমিটির (২০১৩-২০১৬) সাবেক সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
কয়েকমাস ধরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নৌকার উন্নয়নগাথা নিয়ে সুজানগর উপজেলার ও বেড়ার ৫টি ইউনিয়নে প্রত্যন্ত অঞ্চলের মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। 

এ আসনে বর্তমানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান আরজু এমপি রয়েছেন। তিনি বিনা প্রতিদ্বন্দিতায় এমপি নির্বাচিত হন।
মো. আশিকুর রহমান খান সবুজের সমর্থক ও নেতাকর্মীদের বিশ্বাস, এবার তিনি দলীয় মনোনয়ন পাবেন। সমর্থক ও নেতাকর্মীরা তার বর্ণাঢ্য পারিবারিক ঐতিহ্য ও রাজনৈতিক ক্যারিয়ার এবং দুঃসময়েও দলের বিভিন্ন আন্দোলনে অংশগ্রহণ করে নির্যাতিত হবার কারণে তিনি মনোনয়ন পাবেন বলে মনে করেন।


গত কয়েক মাস ধরেই তিনি নির্বাচনী এলাকা সুজানগরের নাজিরগঞ্জের নওয়াগ্রাম থেকে সাতবাড়িয়া, সাগরকান্দি, রাণীনগর, মানিকনগর, হাটখালি, তাঁতীবন্দ, আহম্মেদপুর, দুলাই, মাসুমদিয়া, রূপপুর, ঢালারচর, জাতসাখিনী ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন গ্রাম ও হাট-হাটবাজারে সভা, সমাবেশ, পথসভার মাধ্যমে সরকারের উন্নয়নের চিত্র সংবলিত লিফলেট জনগণের কাছে তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।

এ সময় তিনি মনোনয়ন পেয়ে জয়ী হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, আর্থিক ও সামাজিক অবকাঠামো উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।গণসংযোগে যুবলীগ নেতা আসাদুজ্জামান রতন, শাওন খান, উজ্জ্বল মল্লিক, আরিফ শেখ, হাসান, নজরুল, ছাত্রলীগ নেতা সেলিম আহমেদ, তোফাজ্জল হোসেন, এনামুল হক মিলন, সোহেল হাসান বাবু, শামীম হোসেন, রাতুলসহ আওয়ামী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় তার সাথে থাকা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে মো. আশিকুর রহমান খান সবুজের পক্ষে দোয়া প্রার্থনা করেন।

এই বিভাগের অন্যান্য খবর