Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

বালিয়াকান্দিতে সলিসিটর মেহেদী হাসানের পথসভা পন্ড রাজবাড়ী

বালিয়াকান্দিতে সলিসিটর মেহেদী হাসানের পথসভা পন্ড

রাজবাড়ী-২( পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীর পথসভা বাঁধার মুখে পন্ড হয়েছে।  বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর বাজারে রবিবার বিকালে গণসংযোগ ও শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য সলিসিউটর মুহাম্মদ মেহেদী হাসান।

 সন্ধ্যায় পথসভা ও প্রধানমন্ত্রীর উন্নয়নমুলক কর্মকান্ডের ভিডিও প্রদর্শনীর আয়োজন করেন। তবে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের বাঁধার মুখে তা পন্ড হয়ে যায়। বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য সলিসিউটর মুহাম্মদ মেহেদী হাসান জানান, বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর বাজারে রবিবার বিকালে গণসংযোগ ও শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ, পথসভা ও ভিডিও চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়। লিফলেট বিতরণ শেষে পথসভা আঃ গফুর মোল্যার সভাপতিত্বে শুরু হয়। তার বক্তব্যে শেষে বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী বক্তৃতা করাকালীন সময়ে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেনের নেতৃত্বে ইমরুল হাসান সুমন, নুরনবী ইসলামসহ ১০-১২জন সেখানে এসে মিটিং করতে নিষেধ করে। পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্যা আসলে উত্তেজনার সৃষ্টি হয়। মিটিংয়ের টেবিলটি ধাক্কা দিয়ে ফেলে দিয়ে মাইক খুলতে বলে সভাটি পন্ড করে দেয়। ইতিপুর্বেও রাজধরপুর বাজারে কয়েকবার নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করার চেষ্টা করলে নানা ভাবে বন্ধ করে দেয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হান্নান মোল্যা বলেন, এখানে কোন সভা ও গণসংযোগ করতে হলে স্থানীয় আওয়ামীলীগের অনুমতি নিতে হবে। নইলে কেউ সভা-সমাবেশ করতে পারবে না।