Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

দোয়ারাবাজার উপজেলা আ’লীগের গণসমাবেশ অনুষ্ঠিত সুনামগঞ্জ

দোয়ারাবাজার উপজেলা আ’লীগের গণসমাবেশ অনুষ্ঠিত

সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরার লক্ষ্যে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকেল সাড়ে ৪টায় দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে শহরের সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীরপ্রতীকের সভাপতিত্বে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦  শফিকুর রহমান চৌধুরী, সুনামগঞ্জ ও মৌলভীবাজার আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এড. শামছুন্নাহার বেগম শাহারা রব্বানী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনমাুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজ আলী, জেলা আওয়ামীলীগের কৃষি বিষযক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, বন ও পরিবেশ বিষযক সম্পাদক এড. আজাদ রোমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ও জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ড. আব্দুর রহমান, জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমেদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুবিন, জেলা স্বেচ্ছাসেবকলেিগর সভাপতি শোয়েব চৌধুরী, ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ তোতা মিয়া, দোয়ারাবাজার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সবুর আলী ও সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি এজাজুল হক এজাদ  ও মহিবুর রহমান মানিকের এ পি এস মোঃ মোশাহিদ আহমদ প্রমুখ।   

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, গত দশবছরের শেখ হাসিনার সরকার দেশে যে উন্নয়ন করেছেন তা স্বাধীনতা পরবর্তী কোন সরকারের আমলেই সম্ভব হয়নি। তাই এই উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে উপস্থিত দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, বিএনপির নেত্রী র্দূনীতি মামলায় সাজাঁ হয়ে কারাগারে অবস্থান করছেন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ২ শে আগষ্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন সাজাঁপ্রাপ্ত হয়ে বিদেশে পলাতক রয়েছেন। নেতা শূণ্য বিএনপিতে হায়ার করে ড. কামাল, আ স ম রব ও মান্নাদের মতো জনপ্রিয় শূণ্য নেতাদের নেতৃত্বে এনে আন্দোলন করতে চাইছেন। 

তিনি বলেন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই আগামী একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সুনামগঞ্জ ৫টি আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে জনগনের প্রতি আহবান জানান।  

প্রধান বক্তার বক্তব্যে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বলেন, আজ দোয়ারাবাজার  উপজেলা আওয়ামীলীগের হাজার হাজার জনতার উপস্থিতিতে প্রমান হয় ছাতক দোয়াবাজার আওয়ামীলীগের ঘাটি। তিনি বলেন নেতৃত্বশূন্য বিএনপি আজ দেউলিয়াপনা হয়ে যাওয়ার কারণে জনশূন্যহীন ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্নাদের মতো নেতারা বিএনপির নেতৃত্ব নিয়ে  জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের সাথে আতাত করে শেখ হাসিনার সরকারকে আন্দোলন সংগ্রামের ভয় দেখাচ্ছেন। 

তিনি আক্ষেপ করে আরো বলেন যারা  উনারা জাতির পিতার দল করে এতদিন স্বাধনিতা বিরোধীদের বিরুদ্ধে বড় বড় ভূমিকা রাখলেও আজ তারা স্বাধীনতা বিরোধীদের সাথে কিভাবে হাত মিলালেন এটা দেশের জনসাধারন আর বুঝতে বাকি নেই।  তিনি বলেন সংবিধান অনুযায়ী বর্তমান শেখ হাসিনার সরকারের অধীনেই আগামী একাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সকল দলের অংশগ্রহনে একটি অবাধ ও নিরপেক্ষ নিবার্চন অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

এই বিভাগের অন্যান্য খবর