Opu Hasnat

আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার ২০১৮,

পাইকগাছায় ছাত্রলীগের দু’গ্রুপের হামলা-পাল্টা হামলায় আহত ৫, থানায় মামলা খুলনা

পাইকগাছায় ছাত্রলীগের দু’গ্রুপের হামলা-পাল্টা হামলায় আহত ৫, থানায় মামলা

পাইকগাছায় শারদীয়া উৎসব চলাকালে ছাত্রলীগের দু’গ্রুপের হামলা-পাল্টা হামলায় আহত ৫। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে, মহানবমী পূজা রাতে পৌর সদরের কেন্দ্রীয় সরল কালিবাড়ী মন্দির চত্ত্বরে। 

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, ছাত্রলীগের অভ্যন্তরীন বিষয়ে পূর্ব শত্রুতার জেরে ঘটনার সময় রাত ৯টার দিকে তুচ্ছ বিষয় ছাত্রলীগনেতা বাদশার ইন্দনে সৌমিত্র, রাসেল, আকাশ অনেকেই তর্ক-বিকর্তের এক পর্যায়ে পৌর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক নাহিনের উপর হামলায় চালায়। এ ঘটনা জানাজানির পর এক পর্যায়ে নাহিন সমর্থকরা  ঘটনাস্থলে পৌছিয়ে প্রতিপক্ষ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সৌরভ-বাদশাদের উপর পাল্টা হামলা চালালে এ সময় অপু মন্ডল রক্তাক্ত জখম হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই প্রতিপক্ষরা হাসপাতালে চড়াও হয়ে জরুরী বিভাগে চিকিৎসারতদের উপর হামলা চালিয়ে হ্রাস সৃষ্টি করে বলে প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানিয়েছেন। 

ঘটনার খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল আউয়াল ঘটনাস্থলে ছুটে যান। এ সময় থানা পুলিশ হাসপাতাল থেকে সৌরভ গাইন, সৌমিত্র ও সাইফুল ইসলামকে আটক করে। এ ঘটনায় এএসআই আব্দুল কাদের আটককৃত সহ ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন, যার নং- ৩১, তাং- ১৯ অক্টোবর’১৮। পূজা মন্দির এলাকা ও হাসপাতালে মারপিটের ঘটনায় কয়েকজন আটকের কথা স্বীকার করে ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।