Opu Hasnat

আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার ২০১৮,

আজ ১৯ অক্টোবর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৯ অক্টোবর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি হতে পারে। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় হতে পারে। পিতামাতার সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

বৃষ : ছেলের জন্য মানসিক কষ্ট হতে পারে। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। শত্রুর জন্য কোনও চাপ বাড়তে পারে। সকালের দিকে অর্থ ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলবার জন্য অনুতাপ।

মিথুন : প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনও খরচ বাড়তে পারে। অর্থ চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে কোনও বিবাদ হতে পারে। সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি।

কর্কট : ডাক্তারের জন্য খরচ ও চিন্তা হতে বাড়ে। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি হতে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ আনতে পারে। ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ হতে পারে। অতিরিক্ত ভোগ করার ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি।

সিংহ : দূরে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। পিতার সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হতে পারে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কোমরের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কোনও কারণে অধিক চিন্তা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে সমস্যা বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কন্যা :  দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা হতে পারে। খেলাধূলায় জয় লাভ হতে পারে। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি করতে পারে।

তুলা : আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। সকালের দিকে কোনও  ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি জাতীয় কোনও রোগ বাড়তে পারে। কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে কোনও বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্মীয় ব্যাপারে কোনও দান করতে হতে পারে।

বৃশ্চিক : শত্রুর জন্য মনে কোনও ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা, বাবার সঙ্গে কোনও আলচনা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ হতে পারে। সকালের দিকে পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা হতে পারে।

ধনু : সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা হতে পারে।  বন্ধুদের ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনও ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য আজ দিনটি ভাল নয়। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি।

মকর : সপ্তাহের প্রথম দিকে ব্যয়ের দিকে একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে। আর্থিক ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

কুম্ভ : সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা হতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী, স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিত্সা খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

মীন : সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। শরীরের ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে আর্থিক ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে। পিতামাতার কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিত্সা খরচ বৃদ্ধি।