Opu Hasnat

আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার ২০১৮,

সুজানগরে সাবেক সচিব ড. মুজিবুর রহমান’র পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান পাবনা

সুজানগরে সাবেক সচিব ড. মুজিবুর রহমান’র পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

আর কে আকাশ, পাবনা : মহা অষ্টমীতে সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসবে সুজানগরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন পাবনা-২ (সুজানগর-বেড়া আংশিক) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ও সাবেক সচিব ড. মজিবুর রহমান। বৃহস্পতিবার সুজানগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপে তিনি হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং ব্যক্তিগতভাবে বিভিন্ন পূজামন্ডপে অনুদান প্রদান করেন।

এসময় সাবেক সচিব ড. মুজিবুর রহমান বলেন, বাংলাদেশ একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র। এখানে সব ধর্মের মানুষ একে অপরের ধর্মীয়সহ সব ধরনের উৎসবে শামিল হয়ে আনন্দ ভাগাভাগি করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে আজ সারাদেশে নির্বিঘ্নে দুর্গোৎসোব হচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাই পারে এদেশের জনগণকে শান্তি, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা উপহার দিতে। তাই তিনি আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহীনুজ্জামান শাহীন, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম এর নিজস্ব প্রতিবেদক সাজ্জাদ হোসেন, সুজানগর উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।