Opu Hasnat

আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার ২০১৮,

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও ডিআইজি’র পূজামন্ডপ পরিদর্শন চট্টগ্রাম

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও ডিআইজি’র পূজামন্ডপ পরিদর্শন

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান ও  পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন। 

বুধবার রাতে অষ্টমী পূজার দিন পটিয়া উপজেলা সদরের রামকৃষ্ণ সেবাশ্রম, চক্রশালা মিলন চক্র মন্দির, বোয়ালখালী উপজেলা সদরের ঘোষ পাড়া পল্লী মঙ্গল যুবক সমিতি ও কধুরখীলের খোকার দোকান সংলগ্ন শ্রীশ্রী দুর্গা বাড়িতে পূজা মন্ডপ পরিদর্শন করেন তারা। এ সময় পুজার্থী, দর্শনার্থী ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বিভাগীয় কমিশনার ও ডিআইজি। 

পটিয়া ও বোয়ালখালীতে পূজামন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্ত্তী, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, পটিয়া উপজেলা নির্বাহী অফিসার রাসেলুল কাদের চৌধুরী, বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, পটিয়া সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন খান, পটিয়া থানার ওসি মো.নেয়ামত উল্লাহ, বোয়ালখালী থানার ওসি মো. সাইরুল আলম, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা রনজিত কুমার শীল, বোয়ালখালী পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত।  এখানে সকল ধর্মের লোক সহাবস্থানে নেবে নিজ নিজ ধর্ম কর্ম পালন করে আসছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সনাতন সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজাসহ অন্যান্য উৎসবগুলো কঠোর নিশ্চিদ্র নিরাপত্তা ও উৎসব মুখর পরিবেশে উদযাপিত হচ্ছে। তিনি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।  মা দুর্গা শান্তি ও সম্প্রীতির আদর্শ। সকল প্রকার কলুষতা, ষড়যন্ত্র ও অন্যায়কে জলাঞ্জলী দিতে আজকে আমাদেরকে অঙ্গীকারাবদ্ধ হতে হবে।