Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

রাজবাড়ীতে আ’লীগের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছে যুব মহিলালীগ রাজবাড়ী

রাজবাড়ীতে আ’লীগের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছে যুব মহিলালীগ

বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরতে তৃনমূলে কাজ করে যাচ্ছে  যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখা। এরই মধ্যে  রাজবাড়ী সদর উপজেলার চন্দনী, বেলগাছী, খানগঞ্জ ও জেলা শহরের লক্ষিকোল হরিসভাসহ  বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

বর্তমান সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে নৌকার পক্ষে লিফলেট বিতরণের পাশাপাশি ভোট চাইতে মাঠে নেমেছেন বাংলাদেশ যুব মহিলা লীগের রাজবাড়ী জেলা শাখার নেত্রীরা। এ কার্যক্রমের নেতৃত্ব দিচ্ছেন, যুব মহিলা লীগের নেত্রী ও শিক্ষাপ্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতি।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতির নেতৃত্বে চালানো হচ্ছে এ প্রচারনা। প্রচারনায় আরো অংশ নেন, যুব মহিলা লীগ রাজবাড়ী পৌর শাখার সাধান সম্পাদক তানজিলা আক্তার, সেতু ইসলাম,বিউটি জামান, নাসরিন সুলতানা, চামেলী, রিক্তা রানীসহ অন্যান্যরা।
যুব মহিলা লীগের নেত্রীরা জানান, আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। ওই উন্নয়ন থেকে বাদ যায়নি রাজবাড়ী। যে কারণে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে তারা রাজবাড়ী-১ আসনে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন এবং উন্নয়ন চিত্র তুলে ধরা লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছেন। এ কার্যক্রম চলমান থাকবে।