Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

নগরকান্দা-সালথায় শামা ওবায়েদ এর পূজা মন্ডপ পরিদর্শন ফরিদপুর

নগরকান্দা-সালথায় শামা ওবায়েদ এর পূজা মন্ডপ পরিদর্শন

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা উপলক্ষে ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর -২ আসনে বিএনপির একক প্রার্থী শামা ওবায়েদ। 

মঙ্গলবার এবং বুধবার নগরকান্দা ও সালথা উপজেলার বিএনপির নেতা কর্মীদের সাথে নিয়ে নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। সালথার কামদিয়া, ভাওয়াল, সালথা, রামকান্তপুর, সোনাপুর, ফুলবাড়ীয়া, নগরকান্দা পৌরসভার চৌমুখ, কালিবাড়ী, গাংজগদিয়া, বালিয়া, জগদিয়া, লস্করদিয়া বাজার, বিনোকদিয়া, বাগুটিয়া, মাঝিকান্দা, শাকরাইল, তালমা, কৃষ্ণপুর সহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শামা ওবায়েদ বিভিন্ন পূজা মন্ডপে গেলে পূজা মন্ডপ কমিটির পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয় এবং তারা শামা ওবায়েদ এর পিতা বিএনপির সাবেক মহাসচিব মরহুম জননেতা কে এম ওবায়দুর রহমানের কথা স্মরন করে বলেন, তিনি সারা জীবন হিন্দু সম্প্রদায়ের মানুষের বিপদে আপদে পাশে থেকেছেন।  

এ সময় শামা ওবায়েদ সবাইকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সাথে আমার আত্মার সম্পর্ক, মাটির সম্পর্ক আমি যত দিন বেঁচে আছি আমার বাবার মত আপনাদের পাশে থাকব।  

এ সময় তার সাথে ছিলেন ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ হাবিবুর রহমান হাবিব, সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল, সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, যুগ্ম সাধারন সম্পাদক বদরুজ্জামান তারা মোল্লা, নগরকান্দা পৌর বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান নজরুল, সালথা উপজেলা ভাইস চেয়ারম্যান আছাদুজ্জামান মাতুব্বর, সালথা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মোল্লা,সহ সভাপতি শাহীন মাতুব্বর, যুগ্ম সাধারন সম্পাদক খায়রুল বাশার আজাদ,কেন্দ্রীয় যুবদল নেতা হাফিজুর রহমান শরীফ, বিএনপি নেতা গোসাই দাস মালো, বরুন কুমার সরকার, পিরুলাল বর্মন, যুবদল নেতা হেলালউদ্দীন হেলাল, তৈয়াবুর রহমান, এ্যাডঃ আজিজুর রহমান লিটন, স্বেচ্ছাসেবক দল নেতা শাহীন, মাহমুদুল হাসান মিরান, মহিলা দল নেত্রী নারগিছ আক্তার, মাহমুদা খানম, ওলামা দল নেতা মজিবর রহমান, ছাত্রদল নেতা বাবু, জাহিদ প্রমুখ।