Opu Hasnat

আজ ২২ জানুয়ারী মঙ্গলবার ২০১৯,

চট্টগ্রামে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চালক গ্রেফতার চট্টগ্রাম

চট্টগ্রামে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চালক গ্রেফতার

নগরের সিটি গেইট এলাকায় বাস থেকে ফেলে রেজাউল করিম রনিকে হত্যার ঘটনায় অভিযুক্ত আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত সোমবার রাতে কুমিল্লা থেকে বাসচালক দিদারুল আলমকে গ্রেফতার করা হয়। 

পিবিআই চট্টগ্রাম মেট্রোর অতিরিক্ত পুলিশ সুপার মো. মঈন উদ্দিন  জানান, মঙ্গলবার বিকেলে দিদারুলকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হবে।

গত ২৭ আগস্ট দুপুরে নগরের সিটি গেইট এলাকায় চলন্ত বাসে ভাড়া নিয়ে ঝগড়ার পর রনি নামের এক যাত্রীকে মারধর করে ফেলে দেওয়ার অভিযোগ উঠে বাসচালক ও সহকারীর বিরুদ্ধে। পরে রনিকে বাস চাপা দেওয়া হয় বলে অভিযোগ করে তার পরিবার।

২৮ আগস্ট রাতে আকবর শাহ থানায় নিহত রনির মামা আব্দুর রহমান বাদি হয়ে বাস চালক দিদারুল আলম ও সহকারী মো. মানিক সরকারকে আসামি করে হত্যা মামলা করেন।

১ সেপ্টেম্বর রেজাউল করিম রনি হত্যার ঘটনায় চালকের সহকারী মানিক সরকারকে গ্রেফতার করে পিবিআই। ৬ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মানিক।

এতে তিনি জানান, চালক দিদার ও তিনি মিলে বাসের ভেতরে রেজাউল করিম রনিকে মারধর করেন এবং চলন্ত বাস থেকে রাস্তায় ফেলে দেন। এ সময় সাদেকুল ইসলাম নামের আরেকজন বদলি হিসেবে গাড়ি চালাচ্ছিলেন।