Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার সুনামগঞ্জ

সুনামগঞ্জে ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

সুনামগঞ্জ পৌর শহরের আব্দুজ জহুর সেতু (সুরমা ব্রিজ) এলাকায় ৭০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার বিকালে তাকে আব্দুজ জহুর সেতু (সুরমা ব্রিজ) এলাকা থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার নাম আজিজুল ইসলাম (৩৫)।  তিনি তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের  চারাগাঁও (মাঝহাটি) গ্রামের মোঃ শামসুল হক ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুত্রে জানা যায়, সুনামগঞ্জ র‌্যাব-০৯, সিপিসি-৩ এর সহযোগিতায় গোপন সংবাদের ভিক্তিতে  সুনামগঞ্জ পৌরশহরের আব্দুজ জহুর সেতুর উপর থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে, এসআই  মোঃ রবিউল্লাহ, সিপাই কিংকর কুমার রায়, সিপাই সোহরাব হোসেন চৌধূরী ও সুনামগঞ্জ র‌্যাব-০৯, সিপিসি-৩ এর সদস্য ডিএডি আলাউদ্দিন, এসআই ফজলুল, এএসআই জয়নাল, কনস্টেবল রবিউল, কনস্টেবল আবুল বাশার সহকারে একটি রেইডিং টিম তাকে গ্রেফতার করে। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২১ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ শোয়েব আহম্মদ চৌধূরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিজ হেফাজতে ইয়াবা সংরক্ষণ ও বহনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯ (১) এর ৯(খ) ধারায় সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর