Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভূক্তিকরনসহ

চাকুরী জাতীয় করনের দাবীতে ফরিদপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ফরিদপুর

চাকুরী জাতীয় করনের দাবীতে ফরিদপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

স্বীকৃতি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভূক্তিকরনসহ চাকুরী জাতীয় করনের দাবীতে ফরিদপুরে বেসরকারী শিক্ষক কর্মচারী ঐক্যজোটের পক্ষ থেকে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। 

আজ সকাল সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে আধা ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে মৌন মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে গিয়ে স্মারকলিপি দেন জেলা শিক্ষক কর্মচারী ঐক্যজোটের নেতাকর্মিরা। 

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সভাপতি অধ্যক্ষ মোঃ সেলিম মিঞা, সাধারন সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ লোকমান হোসেন, সিনিয়র সহ-সভাপতি ইমরুল কবির জিহাদ, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক শওকত আলী, অধ্যাপক আব্দুল ওহাব, মোঃ নজরুল ইসলাম, অধ্যক্ষ মোল্যা আবু সাইদ, মোঃ জিহাদ আলী, মোঃ ইউসুফ আলী, দেলোয়ার হোসেন দুলাল, গোলাম মোস্তফা, জহুরুল ইসলাম পলাশ, বিল্লাল হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা গত ০৫ অক্টোবর ঢাকাতে শিক্ষকদের বিভিন্নভাবে নাজেহাল, তাদের অবস্থান কর্মসূচিতে বাধাঁ প্রদান, সেখান থেকে শিক্ষক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। এছাড়া পাশাপাশি সকল স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভূক্তি করনসহ চাকুরী জাতীয়করনের দাবী জানান সরকারের কাছে। আর এ দাবী মানা না হলে আগামী ২৮ অক্টোবর সকল শিক্ষা প্রতিষ্ঠানে তালা ঝুলানো হবে বলে তারা ঘোষনা দেন।