Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

শেখ হাসিনাকে হত্যায় পাকিস্তান থেকে গ্রেনেড আনা হয়েছিল জাতীয়

শেখ হাসিনাকে হত্যায় পাকিস্তান থেকে গ্রেনেড আনা হয়েছিল


আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, পাকিস্তান থেকে গ্রেনেড এনে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। হামলায় আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানসহ ২৩ জন নিহত হয়েছিলেন।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এ জনসভার আয়োজন করে।


আইনমন্ত্রী বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির আমলে ৬১টি আদালতে বোমা মারা হয়েছিল। টঙ্গীতে শ্রমিক নেতা আহসান উল্লাহ্ মাস্টারকে হত্যা করা হয়েছিল। আওয়ামী লীগ আইনের শাসনে বিশ্বাস করে বলে এসব হত্যা মামলার বিচার করছে।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ ও নৌকার কোনো বিকল্প নেই। যে বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চেয়েছিল আপনারা তাদের ভোট দেবেন না।

নিজের জন্য ভোট চেয়ে মন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে আমি অংশ নিয়ে আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাইতে আসবো। আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এর আগে আইনমন্ত্রী ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ধরখার-গঙ্গাসাগর-আখাউড়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন|
 
মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম নোয়াব মিঞার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিউনা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ব জয়নাল আবেদীন প্রমুখ।