Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

নগরকান্দায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে নিহত ১ ফরিদপুর

নগরকান্দায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে নিহত ১

ফরিদপুর –বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার ভভুকদিয়ায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ যাত্রী আহত হয়েছেন। উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম মাজেদ মুন্সী (৭০) । তিনি নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বিনোকদিয়া গ্রামের মৃত কানাই মুন্সীর ছেলে। ঢাকায় মেয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন তিনি।স্থানীয়রা জানান, ভবুকদিয়া মোড়ের কাছে আসতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের যাত্রী মাজেদ মুন্সী নিহত হন। এ ছাড়া আরও ১০ যাত্রী আহত হন। 
আহতদের ফরিদপুর মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস, নগরকান্দা থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন এবং আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান।নিহত মাজেদ মুন্সীর ছেলে ইয়াছিন মুন্সী জানান, ঢাকায় মেয়ের বাসায় বেড়াতে যাওয়ার জন্য শুক্রবার ভোরে বাড়ি থেকে বের হন তার বাবা। 

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজার রহমান  বলেন নিহত মাজেদ মুন্সীর পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আস‡j  পরিবারের সদস্যদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।  বাসটি আটক রাখা হয়েছে। বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।