Opu Hasnat

আজ ১৮ অক্টোবর বৃহস্পতিবার ২০১৮,

ক্র্যাব সভাপতি আবু সালেহ আকনের বাবার ইন্তেকাল ঝালকাঠি

ক্র্যাব সভাপতি আবু সালেহ আকনের বাবার ইন্তেকাল

 বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি ও  দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সিটি এডিটর আবু সালেহ আকনের বাবা আইয়ুব আলী আকন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পেশাগত জীবনে তিনি একজন আদর্শবান শিক্ষক ছিলেন। শিক্ষানুরাগী, ধর্মপরায়ণ, সমাজসেবক, সৎ-নিষ্ঠাবান ব্যক্তিত্বের অধিকারী আদর্শবান ব্যক্তি হিসেবে নিজ এলাকা, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও পরিচিত মহলে তার সুনাম ও সুখ্যাতি রয়েছে। মরহুমের পৈত্রিক বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামে। তিনি সপরিবারে রাজাপুর উপজেলা শহরের গোরস্থান রোডে নিজ বাড়িতে বাস করতেন। 

শুক্রবার সকাল ১০ টায় রাজাপুর উপজেলা পরিষদ চত্ত¡রে এবং জুমার নামাজের পর নারিকেল বাড়িয়া গ্রামের নিজ বাড়িতে মরহুমের নামাজে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ক্র্যাব সভাপতি আবু সালেহ আকনের বাবার মৃত্যুতে সংগঠনের সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মাসুম মিজান এবং সাধারণ সম্পাদক সরোয়ার আলমসহ ক্র্যাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।