Opu Hasnat

আজ ১৫ ডিসেম্বর শনিবার ২০১৮,

রাউজান সরকারি কলেজে অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন শিক্ষা

রাউজান সরকারি কলেজে অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন

এস,এম, হাবিব উল্লাহ : রাউজান সরকারি কলেজে হিসাব বিজ্ঞান, ব্যবস্থাপনা, রাষ্ট্রবিজ্ঞান ও অর্থনীতি বিষয়ের স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষের ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম কলেজের সাজেদা কবির চৌধুরী  মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান সরকারিকলেজের অধ্যক্ষ একেএম আব্দুর রশীদ । 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সেলিম নাওয়াজ চৌধুরী, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সীমা চক্রবর্তী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অপর্ণা চৌধুরী, এস,এম,হাবিব উল্লাহ এবং শর্ব্বরী দে। 

এছাড়াও বক্তব্য রাখেন ছাত্র-ছাত্রীদের পক্ষে হিসাব বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের উৎস মজুমদার এবং ১ম বর্ষের মোঃ আরমান উদ্দীন । স্বাগত বক্তব্য রাখেন- অনার্স কোর্স কো-অর্ডিনেটর মোঃ আতিক উল্লাহ চৌধুরী। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের শুধু পাঠ্যপুস্তকে সীমাবদ্ধ না থেকে জ্ঞানের বিচিত্র জগতে বিচরণ এবং সাহিত্য সংস্কৃতিচর্চা মধ্য দিয়ে সোনার বাংলা গড়ে তুলতে হবে। 

সু-শিক্ষিত এবং উন্নত মূল্যবোধ সম্পন্ন মানুষ দেশ ও জাতির জন্য বড় সম্পদ। আমি আশা করবো এই কলেজের শিক্ষার্থীরা দেশ ও জাতির কর্ণধার হিসেবে কাজ করবে। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ তসলিম উদ্দিন, মোঃ নুরুল আজিম, সবুজ দাশ, কামরুন নাহার, নার্গিস আকতার, পূরবী চৌধুরী, মণি আকতার, মোঃ বোরহান উদ্দীন, মোঃ মহিন উদ্দিন গাজী, মোঃ ইমাম হোসাইন, নিশাত রাজিয়া, সৈয়দা রেহেনা আফরোজ, মোঃ এরশাদ উল্লাহ চৌধুরী, সুজন বিশ্বাস, দীপন দাশ, নজরুল ইসলাম, আসমা সুলতানা, মোঃ সুজন, মোঃ মাসুম মজুমদার,আল মাসুদ রানা, মোঃ হুমায়ূন কবীর প্রমুখ।