Opu Hasnat

আজ ১৮ অক্টোবর বৃহস্পতিবার ২০১৮,

ইবিতে সহকারী প্রক্টর পদে নিয়োগ পেলেন নারীসহ ৫ শিক্ষক ক্যাম্পাস

ইবিতে সহকারী প্রক্টর পদে নিয়োগ পেলেন নারীসহ ৫ শিক্ষক

মোস্তাফিজ রাকিব, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর পদে আগামী এক বছরের জন্য ১জন নারীসহ সর্বমোট ৫ জন শিক্ষক নিয়োগ পেয়েছেন। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রাশিদ আসকারী  এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক আতাউল হক জানান, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী এক বছরের জন্য সহকারী প্রক্টর পদে ১জন নারীসহ ৫ জন শিক্ষককে নিয়োগ দেয়া হয়েছে।

নবনিযুক্ত প্রক্টররা হলেন- গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন, ব্যবস্থপনা বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর সাদাত, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার ও অর্থনীতি বিভাগের শিক্ষক শাহেদ আহম্মেদ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘ ইতোপূর্বে প্রক্টরিয়াল বডির সদস্যরা অত্যন্ত দক্ষতার সহিত তাদের  দায়িত্ব পালন করেছেন। নতুন প্রক্টরিয়াল বডির সদস্যরাও আগামী এক বছরের জন্য সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করবেন।’

নবনিযুক্ত সহকারী প্রক্টর শাম্মী আকতার  বলেন, ‘শিক্ষক ও শিক্ষার্থীদের সহায়তায় ক্যাম্পাসে স্থিতিশীল পরিবেশ বজায় রাখার জন্য সর্বদা চেষ্টা করে যাব।’