Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

বিএনপি অবৈধভাবে ক্ষমতা দখলে বিশ্বাস করে: মান্নান সুনামগঞ্জ

বিএনপি অবৈধভাবে ক্ষমতা দখলে বিশ্বাস করে:  মান্নান

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগের বিকল্প বিএনপি হতে পারে না। তারা জ্বালাও পুড়াও রাজনীতি করে দেশের মানুষকে হত্যা করে আর আওয়ামী লীগ মানুষের উন্নয়নে কাজ করে, দেশের উন্নয়নে রাজনীতি করে। 

তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়ন অগ্রযাত্রার সময় এখন হানাহানির সময় নয়, দেশের জন্য কাজ করতে হবে, যারা দেশ ও দেশের মানুষকে মনে প্রাণে ভালবাসেন আসেন সবাই মিলে দেশের স্বার্থে কাজ করে। আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করছে। মানুষের ভাগ্য বদলে কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে 
হবে।

বৃস্হপতিবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি। সুনামগঞ্জ এখন উন্নয়নে জোয়ার বইছে। সুনামগঞ্জে টেক্সটাইল ইনস্টিটিউট হচ্ছে, সুনামগঞ্জ মেডিকেল কলেজ হচ্ছে, আগামী নির্বাচনের পরে যধি আওয়ামী লীগ ক্ষমতায় আসে তাহলে সুনামগঞ্জ একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে, এর জন্য আমরা এখন থেকেই কাজ শুরু করে দিয়েছে। তাই আসুন সকলে মিলে উন্নয়নের স্বার্থে সকল বিবেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি।

তিনি বলেন, রাজনীতি আরও ১৫-২০ বছর পরেও করতে পারবেন। কিন্তু উন্নয়ন করতে পারবেন না। বাংলাদেশের এখন উন্নয়নের সময়। তাই দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে। 

কর্মী সভায় পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলীর পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবাব মিয়া, উপজেলা যুবলীগ সিনিয়র সহ সভাপতি মো. নুর হোসেন, ইউপি সদস্য মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ। 

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণগাঁও গ্রামের প্রবীন মুরুব্বী আব্দুল মছব্বির, দিলু মিয়া, ডা. জিল্লুর রহমান, মাষ্টার আব্দুল খালিক, সাজিদ মিয়া, সুরুজ আলী, আব্দুছ ছমাদ, ইউপি সদস্য বদশা মিয়া, মুক্তিযোদ্ধা নরেশ দাস, কাজল দাস, নির্মল চন্দ্র দাস, ইউপি সদস্য নুরুল হক, জমিরুল হক, মাষ্টার লিটু মিয়া প্রমুখ। 

 

এই বিভাগের অন্যান্য খবর