Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

সুনামগঞ্জ-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীমের শো-ডাউন সুনামগঞ্জ

সুনামগঞ্জ-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীমের শো-ডাউন

২১ আগষ্ঠের গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবীতে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাচনা বাজার ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান রেজাউল করিম শামীমের নেতৃত্বে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল পরবর্তী নির্বাচনী শো-ডাউন অনুষ্টিত হয়েছে।

বৃহষ্পতিবার দুপুরে সাচনাবাজার এলাকায় ও উপজেলা সদরের প্রধান-প্রধান সড়কে বিক্ষোভ পরবর্তী রেজাউল করিম শামীমের সমর্থনে হাজারো নেতাকর্মী শ্লোগান দিতে থাকে। মিছিলটি পড়ে শো-ডাউনে পরিণত হয়। শো-ডাউনে অংশ নেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দ্বীজেন্দ্র লাল রায়, সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, দলীয় নেতা জামিল আহম্মদ জুয়েল, রহিছ উদ্দিন চৌধুরী, নূরুল হুদা চৌধুরী, আবুল কালাম আজাদ, ফারুখ আহম্মদ, আনফর আলী টুকু, বিমল, লিমনসহ হাজারো নেতা কর্মীরা।

শো-ডাউন শেষে শেষে উপজেলা আ’লীগের নেতা জামিল আহম্মদ জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীম। তিনি বলেন, ২১ আগষ্টের রায় দ্রুত কার্যকর করতে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে আহবাস জানান। তিনি আরো বলেন,  মোয়াজ্জেম হোসেন রতন বিরুদ্ধে ধর্মপাশা-জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ত্যাগী নেতা-কর্মীরা ক্ষুব্ধ। তিনি এমপি হয়ে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন না করে তাদেরকে হয়রানী, কোণঠাঁসাসহ বিভিন্ন ভাবে হেয় প্রতিপন্ন করে রেখেছেন। আর এ কারণে গত প্রায় ১ বছর আগে থেকেই এ তিনটি উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঐক্য বদ্ধ হয়ে বিভিন্ন সভা সমাবেশে এমপি মোয়াজ্জেম হোসেন কে পরিবর্তনের দাবী জানিয়ে আসছে। তৃনমূলের এ দাবির সাথে একাত্বতা পোষণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের আওয়ামীলীগের প্রার্থী পরিবর্তন চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে এমপি রতনের পরিবর্তন ও নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে এ সব কর্মি সমাবেশের আয়োজন করে যাচ্ছেন তাঁরা। তিনি বলেন, বঙ্গ বন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিয়ে আজীবন দলের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জ-১ আসনে মনোনয়ন দিলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পাড়বেনা।

এই বিভাগের অন্যান্য খবর