Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত সুনামগঞ্জ

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

২১ শে আগস্ট গ্রেনেড হামলার রায় প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করতে চাইলে কামারখালী ব্রিজের সামনে পুলিশ বাঁধা দেয় পরে তারা সেখানেই সমাবেশ করে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক হুইপ অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া,জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান, গিলমান  আব্দুল লতিফ জেপি, সেলিম উদ্দিন, মোঃ আনসার উদ্দিন, নাদীর আহমদ, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোঃ শওকত, সহসভাপতি মোঃ সুজন আহমদ, সামছুদ্দোহা, সাধারন সম্পাদক এড. মামুনুর রশিদ খয়েছ, যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল হক কালার চান, তফাজ্ঝল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন ও হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 

সমাবেশে বক্তারা বলেন, আজকে দেশে আইনের নামে নৈরাজ্য তা সৃষ্টি হয়েছে। আইনকে পুঁজি করে এই অবৈধ সরকার সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। আর তার বাস্তব প্রমাণ ২১ শে আগস্ট গ্রেনেড হামলার রায়।

এই বিভাগের অন্যান্য খবর