Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

নড়াইলের শেখহাটীতে ওএমএস চালসহ আটক, চাল চোর চক্রের বিচার দাবি নড়াইল

নড়াইলের শেখহাটীতে ওএমএস চালসহ আটক, চাল চোর চক্রের বিচার দাবি

নড়াইলের শেখহাটী ইউনিয়নের আফরা গ্রাম হতে ওএমএস এর ১০ বস্তা চোরাই চাল সহ ডিলারকে আটকের পর ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে, মঙ্গলবার (৯ অক্টোবর) রাতে শেখহাটী বাজার হতে ওএমএস এর ১০ বস্তা চাল হাতিয়াড়া নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে ওই চাল সহ শেখহাটী ফাঁড়ির পুলিশ ডিলার প্রতাপ গোস্বামী ও তার সহযোগি মলয় বিশ্বাস ও অপূর্ব বৈরাগীকে আটক করে শেখহাটী ক্যাম্পে নিয়ে যান। জিজ্ঞাসাবাদে ডিলার প্রতাপ গোস্বামী ও মলয় বিশ্বাস স্বিকার করেন অসৎ উদ্দেশ্যে তারা এ চাল নিজ গ্রাম হাতিয়াড়া নিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে জেলা আওয়ামী লীগের এক নেতার সহযোগিতায় ফাঁড়ি পুলিশের সাথে দেন দরবার করে চাল চোররা ছাড়া পান। চালও নিয়ে আসেন সংঘবদ্ধ চোরেরা। 

অনুসন্ধানে জানা গেছে, সদরের হাতিয়াড়া গ্রামের মলয় বিশ্বাসের নেতৃত্বে এ চাল চুরির ঘটনা ঘটেই চলেছে। আগেও মলয় বিশ্বাসের নেতৃত্বে এই চক্র ১০ টাকা কেজি দরের চাল চোরাই পথে বিক্রি করেছে। মলয় বিশ্বাসের কারনে সরকারের মহৎ উদ্দেশ্য চরমভাবে ব্যহত হচ্ছে। তার কারনে এলাকায় রাজনৈতীক অস্থিরতা সৃষ্টি ও দলীয় কোন্দল বৃদ্ধি পাচ্ছে। সচেতন এলাকাবাসি চাল চোর চক্রের হোতা মলয়সহ অন্যান্যদের বিচার দাবি করেছেন। এদিকে শেখহাটি পুলিশ ফাঁড়ির টু-আইসি সোহেল চালসহ আটককৃতদের ছেড়ে দেয়ার ব্যাপারে কোন সন্তোষজনক জবাব দিতে পারেনি। পুলিশের হাত থেকে ছাড়া পেয়ে ওএমএস ডিলার প্রতাপ গোস্বামী এবং তার সহযোগি মলয় ও অপূর্ব গা ঢাকা দিয়েছে এবং তাদের মোবাইল বন্ধ করে রেখেছে। এ কারনে তাদের সাথে কোন যোগাযোগ করা সম্ভব হয়নি।