Opu Hasnat

আজ ২১ মে মঙ্গলবার ২০১৯,

বিশ্ব মানসিক দিবস উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা সুনামগঞ্জ

বিশ্ব মানসিক দিবস উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

পরিবর্তণশীল বিশ্বে তরুণদের মানসিক স্বাস্থ্য নিয়ে বিশ্ব মানসিক দিবস ২০১৮ উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১০টায় সিভিল সার্জন কার্যালয় সুনামগঞ্জের আয়োজনে ও নন কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম স্বাস্থ্য অধিদপ্তরের সচেতনতায় শহরের সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর হাসপাতালের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য অফিসার মোহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস। এছাড়া বক্তব্য রাখেন, ইউনিসেফের কো-অর্ডিনেটর ডাঃ নভোজয়তি দেব, স্যার্ভিল্যান্স মেডিকেল অফিসার ডাঃ রায়হান শরিফ, নাসিং সুপারভাইজার নিভা, ফাতেমা আক্তার, সজল তালুকদার ও জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট  জসিম উদ্দিন  প্রমুখ। 

সিভিল সার্জন ডা: আশুতোষ দাস বিশ্বে তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের জন্য আধুনিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাই এই প্রজেন্মর ছেলেমেয়েরা সুস্বাস্থ্য নিয়ে বেড়ে উঠার জন্য আধুনিক চিকিৎসা ব্যবস্থা দেশে বিদ্যমান রয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর