Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

খোলামেলা ডেটিং করছেন হৃতিক-কঙ্গনা বিনোদন

খোলামেলা ডেটিং করছেন হৃতিক-কঙ্গনা

নিজের একটি শক্ত অবস্থান বলিউডে আগেই গড়েছেন জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অভিনয়ের স্বীকৃতি স্বরূপ পুরস্কারও কম বগলদাবা করেননি এ তারকা। অন্যদিকে দু-দুবার সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়ে বলিউডের কুইন বনে গেছেন কঙ্গনা রানাউত। সম্মানির দিক দিয়েও অন্য অভিনেত্রীদের থেকে এগিয়ে তিনি।

এদিকে বছরখানেক হলো স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে গেছে হৃতিক রোশনের। অন্যদিকে বর্তমানে সিঙ্গেল রয়েছেন কঙ্গনা। ‘কৃষ-৩’ ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয়ের পর থেকেই হৃতিক ও কঙ্গনার সম্পর্ক নিয়ে কানাঘুষা চলেছে বেশ। কারণ এ ছবির পর থেকে তাদের বন্ধুত্বটা আরও বেশি ঘনিষ্ঠ হয়েছে। আর হৃতিকের ডিভোর্সের পর একাধিকবার একসঙ্গে আবিষ্কার করা গেছে এ দুই তারকাকে।

তবে নতুন খবর হলো সম্প্রতি খোলামেলা ডেটিং করতে দেখা গেছে হৃতিক ও কঙ্গনাকে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ, কদিন আগে দুই তারকাই মন্তব্য করেছিলেন, তারা সম্পর্ক নিয়ে ভাবছেন না। কেবল কাজ নিয়েই ভাবছেন। কিন্তু খোলামেলা ডেটিং তাদের সম্পর্কের বিষয়টিকে আরও পরিষ্কার করে তুলেছে।

সম্প্রতি এক সন্ধ্যায় মুম্বইয়ের একটি পাঁচ তারকা হোটেলে হৃতিক-কঙ্গনা একসঙ্গে একে অপরের হাত ধরে প্রবেশ করেন। এখানকার একটি বলরুমে দীর্ঘ সময় একসঙ্গে কাটিয়েছেন তারা। প্রায় ঘণ্টা খানেকের এই ডেটিংয়ের সময় বাইরের কেউ সে জায়গায় প্রবেশ করতে পারেনি। এখান থেকে বের হওয়ার সময়ও ঘনিষ্ঠ অবস্থায় আবিষ্কার করা গেছে তাদের। জানা গেছে, এখান থেকে সরাসরি লং ড্রাইভে বেরিয়ে গিয়েছিলেন তারা। এ বিষয়ে মিডিয়া থেকে হৃতিককে প্রশ্ন করা হলেও তার জবাব না দিয়ে এড়িয়ে যান তিনি। তবে কঙ্গনা এ বিষয়ে বলেছেন, হৃতিক আমার অনেক ভাল বন্ধু। আমরা একটা জায়গায় একসঙ্গে সময় কাটাতেই পারি। এটাকে অন্যভাবে দেখার কিছু নেই। আর অন্যভাবে নিলেও তাতে আমাদের কারও কিছু যায়-আসে না।