Opu Hasnat

আজ ১৮ অক্টোবর বৃহস্পতিবার ২০১৮,

ড. কামালকে তৃতীয়বারের মত না বলেছি : মোমিন মেহেদী রাজনীতি

ড. কামালকে তৃতীয়বারের মত না বলেছি : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ড. কামালকে তৃতীয়বারের মত না বলেছি। নতুনধারার রাজনীতিকগণ জনগনের রাজনীতি করে, তথাকথিত ঐক্য-মহাঐক্য বা জোট-মহাজোট-এর রাজনীতি করে না। আর তাই এই ধরনের ভোটহীন জোটের রাজনীতির সাথে সম্পৃক্ত হবে না তারা। নিজেদের স্বার্থ না, নতুনধারা দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত থেকে এগিয়ে যাবে।  

সোমবার (৯ অক্টোবর) বিকেল ৩ টায় ফটো জার্নালিস্ট মিলনায়তনে নতুনধারা বাংলাদেশ এনডিবির ভাইস চেয়ারম্যান গাজী একরামুল হক শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘ঐক্য-মহাঐক্য বনাম জোট-মহাজোটের রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। 

মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্ম কোন দুর্নীতিবাজ-জঙ্গী-জামায়াত-সন্ত্রাসীদের সাথে কোন জোটের রাজনীতি করবে না। প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার চঞ্চল মেহমুদ কাশেম, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা, লায়ন সাঈদুজ্জামান জাহিদ ও রোটারিয়ান সুদেব চক্রবর্তী সিআইপি, আলতাফ হোসেন রায়হান, ভাইস চেয়ারম্যান ফরহাদুল ইসলাম কামাল, মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, সিনিয়র যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, যুগ্ম মহাসচিব ফরহাদ শিমুল, আনোয়ার হোসাইন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন।