Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে: পররাষ্ট্রমন্ত্রী দিনাজপুর

আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে: পররাষ্ট্রমন্ত্রী

আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন করে জীবনযাত্রার মান পাল্টে দিয়েছে, দেশের উন্নয়ন করা বর্তমান সরকারের অঙ্গীকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নাই। আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারো এই এলাকার উন্নয়নের কথা মাথায় রেখে নৌকায়কে অব্যশই বিজয়ী করবেন। 

গতকাল ০৯ অক্টোবর মঙ্গলবার দুপুর ৪ টা ৩০মিনিটে সড়ক ও জনপথ অধিদপ্তরের অধীনে উপজেলার ঘুঘরাতলী মোড় থেকে আমতলী পর্যন্ত পাকারাস্তা প্রশস্ত করণের ভিত্তি প্রস্তর উদ্ধোধন অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি উপরোক্ত কথাগুলো বলেন। 

মন্ত্রী আরও বলেন, স্বাধীনতা যুদ্ধের পর থেকে আওয়ামীলীগ ছাড়া যে সব শাসক গোষ্ঠী ক্ষমতায় থেকেছে তারা উন্নয়নতো দুরের কথা দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে। কিন্তু আওয়ামীলীগ দেশের মানুষের কথা মাথায় রেখে উন্নয়নের শিখরে পৌচ্ছেতে সক্ষম হয়েছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আইয়ুবর রহমান শাহ্, এর সভাপতিত্বে সভায়, চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার(ভুমি)মোঃ মেজবাউল করিম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন সরকার গোলাপ, থানার অফিসার ইনচার্জ মোঃ হারেসুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।