Opu Hasnat

আজ ১৭ অক্টোবর বুধবার ২০১৮,

আসিফের সঙ্গী হলেন তমা-আমান বিনোদন

আসিফের সঙ্গী হলেন তমা-আমান

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। গানের পাশাপাশি এখন অভিনয়েও সময় দিচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার কাজ করছেন একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রে। নাম ‘গহীনের গান’। দুই দফা শুটিংয়ের পর এবার তার সঙ্গে যুক্ত হলেন রূপালি পর্দার দুই শিল্পী। তারা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা ও চিত্রনায়ক আমান রেজা।

'গহীনের গান' ছবিটি প্রযোজনা করছেন বাংলাঢোল। কয়েক মাস আগে ছোট পর্দার গুণী অভিনেত্রী তানজিকা আমিনকে নিয়ে ছবিটির শুটিং শুরু করেন আসিফ। সে সময় নির্মাতা সাদাত হোসেইন জানান, ধাপে ধাপে এর সঙ্গে আরও অভিনয়শিল্পী যুক্ত হবেন। এরই ধাবাবাহিকতায় এবার যুক্ত হলেন তমা ও আমান। তারা ছবিটির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয়ে থাকছেন। শিগগিরই তাদের অংশের শুটিং শুরু হবে।

এদিকে, 'গহীনের গান' এর সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত তমা মির্জা ও আমান রেজা দু'জনই। তমা মির্জা বলেন, ‘গহীনের গান’ একটি ব্যতিক্রমী উপস্থাপনা হতে যাচ্ছে। আশি করি, দর্শকের কাছেও ভালো লাগবে বলে।

অন্যদিকে, আমান রেজা বলেন, বাংলাদেশ এবং কলকাতা দুই ইন্ডাস্ট্রির সিনেমাতেই সমানতালে কাজ করেছি। তবে এই কাজটি অবশ্যই আমার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করবে।

প্রসঙ্গত, 'গহীনের গান’ মিউজিক্যাল চলচ্চিত্রে থাকছে আসিফের কণ্ঠের নতুন নয়টি গান। এগুলোর একটি সমন্বিত উপস্থাপনা হবে চলচ্চিত্রটি।