Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

কালকিনিতে ইউপি সদস্য নিহতের ঘটনায় অবশেষে মামলা মাদারীপুর

কালকিনিতে ইউপি সদস্য নিহতের ঘটনায় অবশেষে মামলা

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মোঃ খবির মৃধা নামের এক ইউপি সদস্য বোমা বিস্ফোরনে গত বৃহস্পতিবার বিকালে নিহত হয়। এ সময় উভয় পক্ষ প্রায় অর্ধশতাধিক বোমা বিস্ফোরনের ঘটনা ঘটায়। এতে করে আহত হয়েছে কমপক্ষে ১০ জন। এদিকে ওই ইউপি সদস্যর নিহতের ঘটনায় রোববার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত ব্যক্তি বাঁশগাড়ি ইউপি পরিষদের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য।

মামলা সুত্রে জানাগেছে, উপজেলার বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের সঙ্গে একই এলাকার ৮নং ইউপি সদস্য আকতার শিকদারের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত বৃহস্পতিবার বিকালে দুই পক্ষ দেশী অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষ চলাকালীন সময় উভয় পক্ষ বোমা বিস্ফোরনের ঘটনা ঘটায়। এসময় সায়েম খন্দকার নামের এক যুবক ইউপি সদস্য খবির মৃধাকে লক্ষ করে একটি বোমা নিক্ষেপ করেন। ওই বোমায় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য খবির মৃধা ঘটনাস্থলেই নিহত হন বলে মামলায় উল্লেখ করা হয়। এ ঘটনায় নিহত ইউপি সদস্যের তালোই সিডু আকন বাদী হয়ে সায়েম খন্দকারসহ ১৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে ঘটনাস্থলে  এখনও কালকিনি থানা পুলিশ মোতায়ন রয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ইউপি সদস্য নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের অন্যান্য খবর