Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পাবনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব, পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠিত পাবনা

পাবনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব, পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা : মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার উদ্যোগে দিনব্যাপী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত উৎসবে প্রধান অতিথির বক্তব্য দেন মাহাতাব বিশ্বাস রিয়েল এস্টেট এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যক্ষ (অব.) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস । 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব উপ-কমিটির আহ্বায়ক এস.এম. মাহবুব আলমের সভাপতিত্বে ও মিডিয়া অ্যাসোসিয়েশন, পাবনার সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, রানা গ্রুপের চেয়ারম্যান মো. রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আখতারুজ্জামান আখতার, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি এবিএম ফজলুর রহমান, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সভাপতি মো. হেলাল উদ্দিন প্রমূখ। 

আলোচনা পর্ব শেষে লেখক, নাট্য পরিচালক ও অভিনেতা তারেক মাহমুদ এবং আব্দুল্লাহ আল মামুনকে সংবর্ধনা এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়। 

এসময় কবি ইদ্রস আলী, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, পাবনা নিউজ ২৪ ডটকমের সম্পাদক পল্লবসহ মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার ৩২টি সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন আরজিনা আক্তার আঁখি ও শিশির।

এই বিভাগের অন্যান্য খবর