Opu Hasnat

আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

ঢাকায় মুক্তি পাচ্ছে সুপারহিরো ‘ভেনম’ বিনোদন

ঢাকায় মুক্তি পাচ্ছে সুপারহিরো ‘ভেনম’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে জনপ্রিয় মার্ভেল কমিকসের চরিত্র ভিত্তিক সুপারহিরো মুভি ‘ভেনম’। ছবিটিতে অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলয়ামস, রিজ আহমেদসহ আরও অনেকে।

শুক্রবার (৫ অক্টোবর) ‘ভেনম’ মুক্তি পাবে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। এদিন ছবিটি দেখানো হবে সকাল ১০টা ৫০ মিনিট, সকাল ১১টা ২০ মিনিট, দুপুর ১টা ১৫ মিনিট, দুপুর ২টা, দুপুর ৩টা ২০ মিনিট, দুপুর ৩০টা ৪০ মিনিট, বিকাল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৬টা ৫ মিনিট, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট এবং রাত ৪টা ৩০ মিনিটে।

ছবিটির গল্পে দেখা যাবে- মালয়েশিয়ায় ক্র্যাশ ল্যান্ডিং করা একটি মহাকাশযানকে উদ্ধার করে বায়োইঞ্জিনিয়ারিং সংস্থা ‘লাইফ ফাউন্ডেশন’। সেখানে ছিলো চারটি মহাজাগতিক প্রতীকী ‘জীবন’। তাদের একটি আবার পালিয়ে যেতে সক্ষম হয়।

বাকিগুলোকে যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোর গবেষণা কেন্দ্রে পাঠানো হয়। মানুষের সঙ্গে এসব ‘জীবনের’ ঘনিষ্ঠতা দেখে গবেষণা সংস্থাটির প্রধান নির্বাহী কার্লটন ড্র্যাক তাদের প্রতি বেশ আকৃষ্ট হয়ে পড়েন। প্রাকৃতিক বিপর্যয় থেকে সভ্যতাকে রক্ষা করতে মানুষদের প্রস্তুত করা হয়। কিন্তু, এই বেআইনি গবেষণার ফলে শুরু হয় ধ্বংসলীলা।

যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাওয়ার পর প্রথম সপ্তাহে ‘ভেনম’ আয় করবে ৬০ থেকে ৭০ মিলিয়ন ডলার। একই সময়ে বাকি দেশগুলো থেকে ১৬০ থেকে ১৭৫ মিলিয়ন ডলার আয়ের আশা করা হচ্ছে। তবে ছবিটির লোকসান ঠেকাতে আয় করতে হবে অন্তত ২০০ মিলিয়ন ডলার।