Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বিনামুল্যে কিডনি দান করতে চান কালকিনির মাইনুদ্দিন মাদারীপুর

বিনামুল্যে কিডনি দান করতে চান কালকিনির মাইনুদ্দিন

‘মানুষ মানুষের জন্য’ এ লক্ষকে অটুট রেখে নিজের একটি কিডনি দান করতে চান মাদারীপুরের কালকিনি উপজেলার রমজারপুর এলাকার চরআইরকান্দি গ্রামের মোঃ উমরআলী নলীর ছেলে মাইনুদ্দিন। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবে এসে বিনামুল্যে তার কিডনি দানের বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

জানাগেছে, মাইনুদ্দিন নিজে পেশায় একজন স্থানীয় ক্ষুদে ব্যবসায়ী। তার বয়স ৩৮ বছর। ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল নিজেকে বিলিয়ে দিয়ে অন্যের মুখে হাঁসি ফোটানো। এবং কি তিনি সবসময় মানুষের উপকারে এগিয়ে আসবেন। মাইনুদ্দিন শপথ করে ছিলেন যদি কোন অসহায় মানুষ কিডনি রোগে আক্রান্ত হয়ে ভুগে থাকেন তবে তার পাশে দাড়ানো মুললক্ষ। অর্থের অভাবে কিডনি প্রতিস্থাপন করতে পারতেছেন না তেমন একজন অসহায় মানুষকে তার একটি কিডনি দান করবেন। যাতে করে তার কারনে কিডনি পেয়ে একটি অসহায় মানুষের জীবন রক্ষা হয়। যদি কোন কিডনি রোগে আক্রান্ত অসহায় ব্যক্তির কিডনি নষ্ট হয়ে গেছে। একটি কিডনি প্রয়োজন তাহলে যোগাযোগ করতে পারেন। মাইনুদ্দিনের মুঠো ফোন নং ০১৭৬৬৯৬৭৭৪২।
এ ব্যাপারে মাইনুদ্দিন বলেন, আমার কিডনি দানের কারনে কোন মানুষের জীবন যদি বেঁচে যায় তাহলেই আমি সত্যিকারী মানুষ হিসেবে স্বার্থক।