Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৪ অক্টোবর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ অক্টোবর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : জমিজমা কেনাবেচার পরিকল্পনা করতে হতে পারে। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে বিনিয়োগে শুভ যোগ। বাড়তি কিছু খরচ হতে পারে। স্ত্রীর কারণে মনে কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করতে পারবেন।

বৃষ : খুব নিকট কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মান প্রাপ্তি হতে পারে। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপুর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে সমস্যা হতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসার দিকে আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।

মিথুন : পিতার শরীর নিয়ে একটু দুশ্চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকবে তবে সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে।

কর্কট : শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। মানসিক কষ্টে ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে।

সিংহ : আজ বিনিয়োগি কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও বিশেষ গুণ বা প্রতিভা আপনাকে অবাক করবে।

কন্যা : রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি। আজ আপনার নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার বড় ক্ষতি হয়ে যেতে পারে।

তুলা : যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়।

বৃশ্চিক : মানসিক কোনও উদ্বেগ থাকলে কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকুল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে।

ধনু : সমাজসেবা বা দানে মনে আনন্দ। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা রয়েছে। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকেলের দিকে দামি কোনও উপহার পেতে পারেন।

মকর : স্ত্রীর কোনও বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ কোনও বিতর্কে যাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।

কুম্ভ : সন্তানদের জন্য ব্যবসা নিয়ে কোনও আলোচনা হতে পারে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারেন। কোনও বিপদ থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সমাজের কাজে না যাওয়াই ভাল হবে।

মীন : কোনও কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্তের কোনও রোগে ভোগান্তির সম্ভাবনা। নিজের কলাকুশলীতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে।