Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

নাটোরে ধূমপান করা নিয়ে যুবককে হত্যা নাটোর

নাটোরে ধূমপান করা নিয়ে যুবককে হত্যা

নাটোরের বড়াইগ্রামের গোপালপুর গড়মাটি এলাকায় মুদি দোকানের সামনে বিড়ি খাওয়াকে কেন্দ্র করে মজনু শেখ (২৭) নামে এক যুবক খুন হয়েছে। সে গড়মাটি গ্রামের নুর আলী সেখের ছেলে। 

রবিবার দিবাগত রাতে ওই দোকানের সামনে তাকে একই এলাকার আখের প্রামাণিকের ছেলে কোরবান প্রামাণিক (৩৫) কাঠের বাটাম দিয়ে উপর্যুপরী আঘাতে তার মৃত্যু হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার পর থেকে কোরবান প্রামণিক পলাতক রয়েছে। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় গ্রাম পুলিশ ইয়াসিন সেখ জানান, রাতে গড়মাটি মাঝিপাড়া তিনরাস্তার মোড়ে অবস্থিত কুতুব আলীর দোকানের সামনে বেঞ্চে বসে মজনু স্থানীয় আজগর আলীর কাছে বিড়ি চায়। এ সময় উপস্থিত কোরবান প্রামাণিক বিড়ি চাওয়ার কারণে মজনুকে গাল-মন্দ করতে থাকে। এক পর্যায়ে মজনুও গালাগালি শুরু করলে কোরবান কাঠের বাটাম দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় উপর্যুপরী আঘাত করে এবং প্রাণে বাঁচতে দৌঁড়ে পালাতে গিয়ে পাশের ডোবায় পড়ে যায়। পরে উপস্থিত অন্যান্যরা মজনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে মিঠুর ভ্যানযোগে বাড়ি নিয়ে আসে এবং পরক্ষণেই নাক-কানে রক্তক্ষরণ হয়ে তিনি মারা যান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস এই হত্যাকাণ্ডের সত্যতা স্বীকার করে জানান, ঘাতক কোরবান আলীকে গ্রেফতার করতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।