Opu Hasnat

আজ ১৭ অক্টোবর বুধবার ২০১৮,

দুবাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত প্রবাস

দুবাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

 

সংযুক্ত আরব আমিরাতের বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উদযাপন করা হয়েছে। দুবাইয়ের একটি হোটেলে বাংলাদেশের সঙ্গে মিল রেখে ১২টা ১ মিনিটে জন্মদিনের কেক কাটেন সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার রাতে এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সভাপতি কাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনসারুল হক আনসারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন শারজা বাংলাদেশ সমিতির সভাপতি আবুল বশর। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ আলী, আবু সিদ্দিক, শওকত এনাম, সহ-সভাপতি ইয়াসিন তালুকদার, মোস্তফা কামাল শিমুল, সামস আহমেদ, মো. জসিম উদ্দিন, ওলি উল্লাহ, মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঁইয়া।

বক্তারা বলেন, পিতার দেখানো পথ ও আদর্শে দেশের হাল ধরার জন্যে, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্যে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্ম হয়েছিল। বর্তমানে শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। নির্বাচন আসন্ন, তাই প্রবাস থেকেও নেতাকর্মীদের কাজ করতে হবে। অন্তত প্রবাসীদের প্রত্যেক পরিবারকে নৌকা প্রতীকে ভোট দিতে উৎসাহিত করতে হবে।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য দেন সংগঠনের যুগ্ম সম্পাদক আমির হোসেন, হানিফ তালুকদার বুট্টু, শাহরিয়ার কবির সাহেদ, বক্তিয়ার উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়জুল ইসলাম করিম, রাশেদুল আলম দুলাল, ইমদাদুল ইসলাম বাপ্পি প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্মীয় সম্পাদক মোহাম্মদ সেলিম উদ্দিন তৈয়বী।